শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নুসরাত-যশের গাড়িতে দুর্বৃত্তদের হামলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৮ বার পঠিত

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তর প্রেমের গুঞ্জনে মুখরিত টলিপাড়া। এই গুঞ্জন মাথায় নিয়েই প্রথমবার একসঙ্গে শো করতে গিয়েছিলেন তারা। আর যাত্রাপথে এই যুগলের গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এ বিষয়ে যশ দাশগুপ্ত বলেন—কুলগাছিতে শো করতে যাচ্ছিলাম আমি আর নুসরাত। আমাদের পাঁচটি গাড়ি ছিল। যাওয়ার পথে এক জায়গায় চা খেতে নেমে চোখে পড়ে, আমার গাড়ির পেছনের কাচ ভাঙা। আরো তিনটি গাড়ি নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার কিছুক্ষণ আগে আমরা শব্দ পেয়েছিলাম কিন্তু গুরুত্ব দিইনি। কে বা কারা কাজটি করেছে এ বিষয়ে কোনো ধারণা নেই।
অন্যদের মতো নুসরাত জাহানও বুঝতে পারেননি কখন এই ঘটনা ঘটেছে। তার ভাষায়—এই দুর্ঘটনার আগাম আঁচ পর্যন্ত করতে পারিনি। কী করে এই ঘটনা ঘটল তা জানি না।

যশ ও নুসরাতের প্রেমের গুঞ্জন যখন তুঙ্গে তখন একসঙ্গে শো করলেন তারা। যা এই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে। তবে এটি পূর্ব পরিকল্পিত ছিল না। নুসরাত জাহান বলেন—পরিকল্পনা করে একসঙ্গে শো করছি না। আয়োজকদের পক্ষ থেকে প্রস্তাব এসেছিল, তাই করেছি। এ রকম প্রস্তাব পেলে আবার নিশ্চয়ই একসঙ্গে শো করব।

তবে যশের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে দারুণ ক্ষিপ্ত নুসরাত। ক্ষোভ প্রকাশ করে এই অভিনেত্রী বলেন—কার সঙ্গে শো করব, এটা সম্পূর্ণ আমাদের পেশাগত সিদ্ধান্ত। ইদানীং সবাই একটু বেশিই আমাদের ব্যক্তিগত ব্যাপারে ঢুকতে চাইছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com