রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দক্ষিণের নয়নতারা শাহরুখের নায়িকা

  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৫৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, ভারতের তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা অ্যাটলির সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। তবে নতুন করে গুঞ্জন, সিনেমাটিতে শাহরুখের নায়িকা চরিত্রে দেখা যাবে নয়নতারাকে।

এখন পর্যন্ত অ্যাটলির দুই সিনেমায় অভিনয় করেছেন নয়নতারা। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখের সিনেমাটির মাধ্যমে এই নির্মাতার সঙ্গে তৃতীয়বারের মতো কাজ করতে চলেছেন তিনি। ইতোমধ্যে চুক্তিও সম্পন্ন করেছেন। এখানেই শেষ নয়, কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা কিচা সুদীপকে সিনেমাটিতে খল চরিত্রে দেখা যাবে বলেও গুঞ্জন চাউর হয়েছে।

২০১৯ সালে প্রথম শাহরুখের সঙ্গে সিনেমার আগ্রহ জানিয়েছিলেন অ্যাটলি। এরপর থেকেই বিভিন্ন সময় এ বিষয়ে গুঞ্জন শোনা গেছে। এক ভক্তের প্রশ্নের উত্তরে অ্যাটলি বলেছিলেন, ‘শাহরুখ স্যারের প্রতি আমার অনেক ভালোবাসা ও শ্রদ্ধা রয়েছে। তিনিও আমার কাজ পছন্দ করেন। হয়তো খুব শিগগির একটা কিছু হবে।’

শাহরুখ অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে এটি মুক্তি পায়। এতে আরো অভিনয় করেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। বক্স অফিসে খুব বেশি সুবিধা করতে পারেনি সিনেমাটি। এরপর থেকে স্বেচ্ছ্বায় বিরতিতে ছিলেন শাহরুখ। সম্প্রতি পাঠান সিনেমার শুটিং শুরু করেছেন এই অভিনেতা।

অন্যদিকে, নয়নতারার সর্বশেষ সিনেমা ‘মোকুথি আম্মান’। এতে দেবীর চরিত্রে দেখা গেছে তাকে। মুক্তির অপেক্ষার তার ‘নেত্রীকান’। কোরিয়ান ভাষার ‘ব্লাইন্ড’ সিনেমার রিমেক এটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com