বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সিআইডির ভুয়া এক পরিদর্শক আটক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ১৬০ সিসির মোটরসাইকেলে লেখা ডিএমপি ও কোমরে ওয়াকিটকি নিয়ে সিআইডির পরিদর্শক পরিচয়ে হাবিবুল্লাহ তালুকদার অভি নামে এক ব্যক্তিকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দারুস সালাম থানা পুলিশ।

হাবিবুল্লাহ তালুকদার ঢাকার সাভারের বাসিন্দা। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডিএমপির দারুস সালাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন এ তথ্য জানান।

তিনি আরও জানান, গাবতলী তিন রাস্তার মোড়ে ট্রাফিক পুলিশ বক্সের পাশে পুলিশ সার্জেন্ট ও টহল পুলিশের সমন্বিত তল্লাশি চৌকিতে একজন মোটরসাইকেল আরোহীকে থামার জন্য সিগন্যাল দেওয়া হয়। এরপর চালক মোটরসাইকেল থামালে কর্তব্যরত কর্মকর্তা গাড়ির কাগজপত্র দেখতে চান।

এসময় চালক নিজেকে সিআইডির পুলিশ ইন্সপেক্টর পরিচয় দেন। তখন পরিচয়পত্র দেখতে চাইলে তিনি বাইক নিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। জব্দ করা হয় তার ব্যবহৃত হর্নেট ১৬০ সিসির মোটরসাইকেল। তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি ওয়াকিটকি, একটি পাসপোর্ট ও একটি মোবাইল ফোন।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানায়, তিনি সিআইডির পরিদর্শক পরিচয় দিয়ে ঘুরে বেড়াতেন। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে। এজন্য তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com