শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খাবারে মুগ্ধ হয়ে ৪৯ লাখ রুপি বকশিস দিলেন অভিনেতা

  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ১২৯ বার পঠিত

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা করে জয় পেয়েছেন। খুশিতে আত্মহারা হলিউড তারকা জনি ডেপ। সেলিব্রেশনের জন্য বেছে নিলেন ভারতীয় রেস্তরাঁ। ভারতীয় রেস্তরাঁর খাবারে এতটাই মুগ্ধ হয়েছেন, রেস্তরাঁয় নাকি ৪৯ লাখ রুপি বকশিস দিয়েছেন জনি।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ২০১৫ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে বিয়ে হয় জনি ডেপের। এক বছরেই মোহভঙ্গ। মামলা-মোকদ্দমার পর ডিভোর্স হয় ২০১৭ সালে। এরপর নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’-এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পাল্টা মানহানির মামলা করেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ। তার দাবি ছিল, মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন প্রাক্তন স্ত্রী।

গত ছয় সপ্তাহ ধরে এ হাই প্রোফাইল মামলার শুনানি চলে ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে। কাঠগড়ায় দাঁড়িয়ে চলে বিস্তর কাদা ছোড়াছুড়িও। তবে শেষ হাসি হাসেন জনি।

মঙ্গলবার (৭ জুন) গভীর রাতে মামলায় রায় দেন সাত সদস্যের জুরি। জানায়, ওই লেখায় সত্যিই সম্মানহানি হয়েছে জনির। অ্যাম্বারের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং অবমাননাকর। এর জন্য অ্যাম্বারের মোটা টাকা জরিমানা হয়। আদালতের নির্দেশ অনুযায়ী প্রাক্তন স্বামীকে ১১৬ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারকে।

আদালতের এ রায়ের পরই বন্ধুবান্ধবদের নিয়ে বার্মিংহামের ভারতীয় রেস্তরাঁয় চলে যান জনি ডেপ। সেখানে প্রচুর হইহুল্লোড় করেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকা। সেরা ভারতীয় খাবারগুলো অর্ডার করেন তিনি। ককটেলের বন্যা বয়ে যায়। খোলা হয় ‘রোজ শ্য়ম্পেনে’র বোতল। রেস্তরাঁ ছাড়ার আগে কর্মীদের মোটা টাকা বকশিস দেন হলিউডের জনপ্রিয় অভিনেতা। আর এতেই তার যে ডলার খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় তা ৪৯ লাখ রুপির সমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com