বুধবার, ০১ মে ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহের মধ্যেই খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান অযত্নে পড়ে আছে ৬৫০ কোটি টাকার ডেমু ট্রেন, অনিয়ম-দুর্নীতিতে স্বপ্নভঙ্গ দক্ষিণখানে রিকশাচালকদের মাঝে পানি বিতরণ করলেন খন্দকার সাজ্জাদ

দলে যোগ দিলেন সাকিব, বল হাতে মুস্তাফিজের ঝলক

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৯৩ বার পঠিত

ছুটি কাটিয়ে দলে যোগ দিয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কের দায়িত্ব পেয়ে ছুটিতে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ১০ জুন অ্যান্টিগায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল তার।

ছুটির মেয়াদ আবার বাড়িয়ে সোমবার যোগ দিয়েছেন টাইগার শিবিরে। তবে তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচে এখনো মাঠে নামেননি বাঁহাতি অলরাউন্ডার।

তবে ক্রিকেট উইন্ডিজ প্রেসিডেন্ট একাদশের বিরুদ্ধে তিন দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের তৃতীয় ও শেষ দিনে বল হাতে নেমেই প্রত্যাবর্তন রাঙিয়েছেন এই পেসার। সাদা পোশাকে মাঠে নেমেই নিজের প্রথম ওভারে পেয়েছেন জোড়া উইকেটের দেখা।

পরে নিয়েছেন আরও ১ উইকেট। নিজেদের প্রথম ইনিংসে বাংলাদেশ দল ৭ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩১০ রান তুলে ইনিংস ঘোষণা করে।

রোববার দ্বিতীয় দিনের খেলা শেষে ৪ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ২০১ রান নিয়ে আজ তৃতীয় ও শেষ দিনের খেলা শুরু করে স্বাগতিকরা। যেখানে প্রথম ইনিংসে বাংলাদেশ থেকে ১০৯ রানে পিছিয়ে ৮৩ রানে অপরাজিত থেকে আবার ব্যাটিং শুরু ওপেনার জেরেমি সোলোজানো, তাকে সঙ্গ দেন ২১ রানে থাকা অধিনায়ক ইয়ানিক ক্যারিয়াহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com