মঙ্গলবার, ২১ জুন ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাশিয়ার ক্লাব না ছাড়ায় বিশ্বকাপে জায়গা হারাচ্ছে পোলিশ ডিফেন্ডার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ২ বার পঠিত

ইউক্রেনে রুশ আগ্রাসনের পর বেশির ভাগ বিদেশি খেলোয়াড় রাশিয়ার ক্লাব ছেড়ে অন্য ক্লাবে যোগ দিয়েছেন। কিন্তু লোকোমোতিভ মস্কোর পোলিশ ডিফেন্ডার মাচেই রিবুস রাশান ক্লাব স্পার্তাক মস্কোর সঙ্গে নতুন চুক্তি করেন। যার কারণে আসছে কাতার বিশ্বকাপের দলে তাকে বিবেচনা না করার সিদ্ধান্ত নিয়েছে পোলিশ ফুটবল অ্যাসোসিয়েশন।

ইউক্রেনের বন্ধু দেশ হিসেবে পরিচিত পোল্যান্ড। রাশিয়ার আগ্রাসনের পর ইউক্রেনকে সবচেয়ে বড় আর্থিক সহযোগিতা দেওয়া দেশগুলোর একটি তারা। তাই রিবুসের সিদ্ধান্ত মেনে নিতে পারেনি দেশটির ফুটবল ফেডারেশন। তাই তাকে কাতার বিশ্বকাপে দলে না রাখার সিদ্ধান্ত নিয়েছে পোলিশ ফুটবল অ্যাসোসিয়েশন। গতকাল সোমবার (২০ জুন) এক বিবৃতিতে নিজেদের সিদ্ধান্তের কথা জানায়।

৩২ বছর বয়সী রিবুস পোল্যান্ডের হয়ে এখন পর্যন্ত খেলেছেন ৬৬ ম্যাচ। এর আগে রাশিয়ার সঙ্গে বিশ্বকাপের প্লে-অফ সেমিফাইনাল খেলতেও অস্বীকৃতি জানিয়েছিল পোল্যান্ড। পরে রাশিয়াকে নিষিদ্ধ করা হলে ওয়াকওভার পেয়ে প্লে-অফ ফাইনালে ওঠে পোলিশরা। আর সেখানে সুইডেনকে হারিয়ে কাতারের টিকিট পায় তারা।

পোল্যান্ড কোচ মিকনিয়েভেস এরই মধ্যে রিবুসকে জানিয়ে দিয়েছেন, সেপ্টেম্বরে জাতীয় দলের ক্যাম্পে ডাকা হবে না তাকে। কাতার বিশ্বকাপের দলের জন্যও বিবেচিত হবেন না তিনি।

আগামী ২১ নভেম্বর শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ। ‘সি’ গ্রুপে মেক্সিকো, সৌদি আরব ও আর্জেন্টিনার গ্রুপে পড়েছে পোল্যান্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com