বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নরসিংদীতে সাবেক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ০ বার পঠিত

নরসিংদীতে সুজিত সূত্রধর (৫৬) নামে সাবেক এক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন তার ছেলেসহ দুজন।

বুধবার (২২ জুন) রাত ৮টার দিকে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

সুজিত সূত্রধর হাজীপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং হাজীপুর কাঠ বাজারের ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসা ছিলেন সুজিত সূত্রধর এবং তার ছেলে সুজন সূত্রধরসহ অন্যরা। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারাল অস্ত্র নিয়ে অতর্কিতভাবে সুজিত সূত্রধরকে কোপাতে থাকে। তখন তার ছেলে সুজন সূত্রধর ও দ্বীন ইসলাম নামে আরও একজন এগিয়ে গেলে তাদের ওপরও হামলা শেষে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিত সূত্রধরকে মৃত ঘোষণা করেন। আহত সুজন সূত্রধর ও দ্বীন ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত সুজন সূত্রধর জানান, তাদের সঙ্গে জমিজমা নিয়ে একই এলাকার প্রভাবশালী প্রতিপক্ষের বিরোধ চলছিল। এ নিয়ে তার বাবা সুজিত সূত্রধর বাদী হয়ে মামলা করেন। এতে প্রতিপক্ষের লোকজন তাদের ওপর ক্ষুব্ধ ছিল। এর জেরে চিহ্নিত সন্ত্রাসী মনিরসহ ১৫ থেকে ২০ জনের একদল সন্ত্রাসী পূর্বপরিকল্পিতভাবে অস্ত্র নিয়ে দোকানে এসে হামলা শেষে পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তার বাবাকে মৃত ঘোষণা করে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার সাংবাদিকদের জানান, নিজ দোকান কর্মচারীদের (কাঠের রংমিস্ত্রী) সঙ্গে লেনদেন নিয়ে সুজিত সূত্রধরের বিরোধ চলছিল। এর জেরে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়। এ সময় দুজন আহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com