বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশের অধিনায়ক কে?

  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৯৫ বার পঠিত

আঙুলের ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ থেকে ছিটকে গেলেন বাংলাদেশ দলের অধিনায়ক নুরুল হাসান সোহান। শুধু সংক্ষিপ্ত সংস্করণেই নয়, তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও থাকছেন না এই উইকেটকিপার। এমন এক সিরিজে অধিনায়কের ছিটকে পড়া অবশ্যই দলের জন্য সুখকর নয়। সেই সঙ্গে প্রশ্ন উঠেছে, শেষ টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশের অধিনায়ক হচ্ছেন কে?

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে রোববার (৩১ জুলাই) ফিল্ডিং করার সময় আঙুলে চোট পান নুরুল হাসান সোহান। ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে তার মাঠে ফিরতে সময় লাগবে কমপক্ষে তিন সপ্তাহ। যার কারণে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবেন না সংক্ষিপ্ত সংস্করণে টাইগারদের হয়ে জিম্বাবুয়ে সিরিজে নেতৃত্ব পাওয়া সোহান। পাশাপাশি তাকে দেখা যাবে না তিন ম্যাচের ওয়ানডে সিরিজেও।

সাধারণত অধিনায়ক দল থেকে ছিটকে গেলে দলের ডেপুটিই দায়িত্ব সামলান। তবে টি-টোয়েন্টিতে নুরুল হাসান সোহানের সহকারী হিসেবে কারো নাম আগে থেকে ঘোষণা করেনি বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

সুতরাং, যে কারো ওপরই দায়িত্ব দেয়া হতে পারে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। তবে ধারণা করা হচ্ছে, ওপেনার লিটন দাসেরই নেতৃত্বে আসার সম্ভাবনা বেশি। গত বছর নিউজিল্যান্ড সফরের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচেও মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরিতে ক্যাপ্টেন্সি করেছিলেন লিটন। সুতরাং, লিটনের কাঁধে চাপতে পারে অধিনায়কত্বের দায়িত্ব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com