রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রথম ওয়ানডে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৮৬ বার পঠিত

টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের কাছে প্রথমবারের মতো সিরিজ হারের পর শুক্রবার (৫ আগস্ট) থেকে শুরু হচ্ছে বাংলাদেশের ওয়ানডে মিশন। বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব মাঠে স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ ক্রিকেট দল।

একসময় জিম্বাবুয়ে থেকে পিছিয়ে থাকলেও শেষ কয়েক বছরে বাংলাদেশের উন্নতি হওয়ায় পরিসংখ্যানেও এখন বেশ এগিয়ে বাংলাদেশ। বাংলাদেশ ও জিম্বাবুয়ের ৭৮ ওয়ানডে দেখায় বাংলাদেশ জয় ৫০টিতে আর ২৮টিতে জয় পেয়েছে জিম্বাবুয়ে।

দুই দলের সাক্ষাতে দলীয় সর্বোচ্চ বাংলাদেশের ৩২২/৩ রান, ২০২০ সালে সিলেটে। আর জিম্বাবুয়ের সবোচ্চ ৩২৩/৭ রান বুলাওয়ে ২০০৯ সালে। সর্বনিম্ন স্কোর বাংলাদেশের ৯২/১০ রান, নাইরোবি, ১৯৯৭ সালে। আর জিম্বাবুয়ের ৪৪/১০ রান চট্টগ্রাম, ২০০৯ সালে।

ওয়ানডে সিরিজ শুরুর আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের অধিনায়ক তামিম ইকবাল বলেন, দুই দলের শক্তির বিচারে আমরাই এগিয়ে। তবে ক্রিকেটে নির্দিষ্ট দিনে যে ভালো করবে, জিতবে সেই দলই। যদি ওদের হারাতে চাই, নিজেদের সেরা খেলাটাই খেলতে হবে। নিজেদের কন্ডিশনে জিম্বাবুয়ে বিপজ্জনক দল।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com