বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অভিনেত্রী মৌসুমী আজীবন সম্মাননা পেলেন নিউইয়র্কে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ২৪৬ বার পঠিত

অনলাইন ডেস্ক, সিটিজেন নিউজ: আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব আজীবন সম্মাননা দিয়েছে জাতিসংঘের শুভেচ্ছা দূত ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী আরিফা পারভিন মৌসুমীকে।

স্থানীয় সময় রোববার (১৬ জুন) সংগঠনের বার্ষিক বনভোজনে তার হাতে এ সম্মাননা তুলে দেন প্রেস ক্লাবের কার্যনিবাহী কমিটি।
প্রেস ক্লাব সভাপতি দর্পণ কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাগরের সঞ্চালনায় আজীবন সম্মাননার পাশাপাশি মৌসুমীকে ক্লাবের সম্মানিত সদস্য পদও দেয়া হয়।

সম্মাননা ও প্রেস ক্লাবের সদস্যপদ পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় মৌসুমী বলেন, আমার নিজেরও একটি অনলাইন সংবাদ মাধ্যম আছে। সেই হিসেবে নিজেকে সাংবাদিক পরিবারের একজন মনে করি। নিজের পরিবার থেকে সম্মাননা পেয়ে আনন্দিত। সাংবাদিকদের কাছ থেকে স্বীকৃতি পাওয়া আমার কাছে অনেক বড় সম্মানের বিষয়। এ সম্মান আমি বহন করে নিয়ে যাবো বাংলাদেশে। প্রেস ক্লাবের এ সম্মাননা আমার জীবনের একটি উজ্জ্বল সংযোজন। আমার নতুন পরিচয় আমি আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের সম্মানিত সদস্য যা আমার জন্য অত্যন্ত গৌরবের।

এ সময় মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী বলেন, আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব একজন যোগ্য মানুষকে, যোগ্য নায়িকাকে সম্মান জানিয়েছে। যাতে আমি ব্যক্তিগতভাবে খুশি। আমি সবসময় মনে করি সাংবাদিকরা আমার পরিবারের সদস্য বা আমি সাংবাদিকদের পরিবারের সদস্য। এতদিন সেটি মনে করলেও আজ প্রবাসের মাটিতে সেটির প্রমাণ নিয়ে আমরা দেশে ফিরছি।

এর আগে বনভোজনের উদ্বোধন করেন ডেমোক্র্যাটিক ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নি মঈন চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সভাপতি নাজমুল আহসান। ক্লাবের কার্যকরী কমিটির নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সহসাধারণ সম্পাদক তোফাজ্জল লিটন, কোষাধ্যক্ষ তাপস কুমার সাহা, সদস্য আবু বকর সিদ্দিক, শামসুল আলম ও এ হাই স্বপন।

উল্লেখ্য, আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব প্রতিষ্ঠিত হয় ২০০৮ সালে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com