বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাইফ কারিনার সাবেক প্রেমিক

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ২৭২ বার পঠিত

বিনোদন ডেস্ক,সিটিজেন নিউজ: বাস্তব জীবনে সাইফ আলি খান ও কারিনা কাপুরের সম্পর্কটা স্বামী-স্ত্রীর। বিয়ের আগে কয়েক বছর তারা চুটিয়ে প্রেম করেছেন। সেই প্রেম থেকেই বিয়ে। সাইফ কারিনার সাবেক প্রেমিক নন, কিংবা কারিনা সাইফের। কিন্তু এবার তাদের রুপালি পর্দায় সেই সাবেক প্রেমিক-প্রেমিকার চরিত্রেই অভিনয় করতে হবে। এই চ্যালেঞ্জই এবার নিতে চলেছেন দুই তারকা।

বলিউড সূত্রে খবর, নিতিন কক্করের ‘জওয়ানি জানেমন’ ছবিতে সাবেক প্রেমিক-প্রেমিকার ভূমিকায় দেখা যাকে সাইফ ও কারিনাকে। এই ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হচ্ছে নিতিন কক্করের। ‘জওয়ানি জানেমন’ ছবির সঙ্গে জড়িত নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, ‘কারিনার চরিত্রটি সম্ভবত সাইফের সাবেক স্ত্রী বা প্রেমিকার।’

‘জওয়ানি জানেমন’ ছবি ছবিতে মূলত বাবা-মেয়ের গল্প বুনেছেন পরিচালক নিতিন। বাবার ভূমিকায় দেখা যাবে সাইফকে এবং মেয়ের ভূমিকায় রয়েছেন পূজা বেদির মেয়ে আলাইয়া। ইতিমধ্যে লন্ডনে শুটিং শুরু করেছেন সাইফ-আলাইয়া। ভারত ও পাকিস্তানের ক্রিকেট ম্যাচ দেখতেও মাঠে হাজির হয়েছিলেন তারা। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেন আলাইয়া। দিন কয়েকের মধ্যে শুটিংয়ে যোগ দেবেন কারিনাও।

২০১২ সালে বিয়ে করেছিলেন সাইফ আলি খান ও কারিনা কাপুর। একসঙ্গে জুটি বেঁধে ‘ওমকারা’ (২০০৬), ‘তাশান’ (২০০৮), ‘এজেন্ট বিনোদ’ (২০১২)-এর মতো ছবিগুলো অভিনয় করেছেন তারা। তাদের অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘হ্যাপি এন্ডিং’ (২০১৪)। পাঁচ বছর পর আবার একসঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com