শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ললিতের সঙ্গে ভেঙে গেলো সুস্মিতার প্রেম!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২০ বার পঠিত

গত জুলাই মাসে আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী জানিয়েছিলেন, বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে প্রেম করছেন তিনি। তারপর দুই মাসও পার হয়নি। এরই মাঝে খবর উড়ছে, ভেঙে গেছে তাদের প্রেমের সম্পর্ক। ললিত মোদী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের প্রোফাইলের ছবি বদলে ফেলেছেন, পূর্বের ছবিটি সুস্মিতা-ললিতের ছিল। মূলত, তারপরই শুরু হয় বিচ্ছেদের গুঞ্জন।

গত ১৪ জুলাই ললিত কুমার মোদী এক টুইটে সুস্মিতা সেনকে নিজের স্ত্রী হিসেবে উল্লেখ করেন। পাশাপাশি মালদ্বীপে দুজনের ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবিও পোস্ট করেন তিনি। টুইটে ললিত কুমার মোদী লেখেন, লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটিয়ে, আর অর্ধাঙ্গী সুস্মিতাকে নিয়ে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি।

তবে পরের টুইটেই পল্টি খান মোদী। দ্বিতীয় টুইটে ললিত কুমার মোদী বলেন, বিয়ে নয়, প্রেমের সম্পর্কে রয়েছি। একদিন বিয়ের বাঁধনেও বাঁধা পড়ব। এই পোস্টের পরপরই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের ছবিও বদলে ফেলেন ললিত। সুস্মিতার সঙ্গে তোলা ছবি প্রোফাইলে দেন তিনি। আর সেই ছবি বদলে ফেলেছেন ললিত।

এর আগে মডেল রহমান শাওয়ালের সঙ্গে প্রেম করতেন সুস্মিতা। ২০১৮ সালে তার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। গত বছর ডিসেম্বর মাসে ইনস্টাগ্রামে এক পোস্টে নিজেদের ব্রেকআপের কথা জানান এই অভিনেত্রী। কিন্তু সুস্মিতার সঙ্গে আবার তার প্রাক্তন প্রেমিক রহমান শাওয়ালকে দেখা যাচ্ছে।

কিছুদিন আগে মায়ের জন্মদিনে সুস্মিতা যখন ফেসবুক লাইভ করছিলেন সেখানেও রহমানকে তার পেছনে দেখা যায়। শুধু তাই নয়, ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রিমিয়ারেও সুস্মিতার সঙ্গে উপস্থিত ছিলেন রহমান। এসব ঘটনার সমীকরণ দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না নেটিজেনরা। তাদের ধারণা, আবার প্রাক্তন প্রেমিকের কাছে ফিরেছেন সুস্মিতা!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com