শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

তিউনিসিয়ার জালে ব্রাজিলের গোল উৎসব

  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ বার পঠিত

তিউনিসিয়ার বিপক্ষে ম্যাচ জুড়ে দাপুটে ফুটবল উপহার দিল ব্রাজিল। জাদুকরী পারফরম্যান্সে নিজেকে মেলে ধরলেন রাফিনিয়া। গোলের ধারাবাহিকতা ধরে রাখলেন রিশার্লিসন। জালের দেখা পেলেন নেইমারও। সমর্থকদের মন ভরানোর সব উপকরণই থাকল তাদের খেলায়। বিশাল জয়ে তিতের দলের কাতার বিশ্বকাপের প্রস্তুতিটা হলো দারুণ। এ নিয়ে টানা ৭ ম্যাচে জিতল তিতের শিষ্যরা।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তিউনিশিয়াকে গোলবন্যায় ভাসিয়েছে ফুটবল পরাশক্তি ব্রাজিল। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের কাছে ৫-১ গোলে হেরেছে আফ্রিকার দেশটি। ব্রাজিলের হয়ে চমৎকার দুটি গোল করার পাশাপাশি আরেকটিতে অবদান রাখেন রাফিনিয়া। নেইমার, রিশার্লিসন ও পেদ্রো করেন একটি করে গোল।

পার্ক দেস প্রিন্সেসে নিজেদের রক্ষণভাগ থেকে ক্যাসেমিরো হাওয়ায় ভাসিয়ে একটি শট নেন। ভেসে আসা সেই বলে লাফিয়ে উঠে মাথা ছোঁয়ান রাফিনহা, তাতে বল উপরের বার ঘেঁষে প্রবেশ করে তিউনিশিয়ার জালে। ১৮ মিনিটের সময় ব্যবধান কমায় তিউনিশিয়া। এবারও গোল হয় হেডে, ডান প্রান্তে লাফিয়ে পড়েও বল আটকাতে পারেননি ব্রাজিল গোলরক্ষক অ্যালিসন বেকার।

পরের মিনিটে ব্যবধান আবার বাড়ায় ব্রাজিল। এবার স্কোর বোর্ডে নাম লেখান রিচার্লিসন, আর অ্যাসিস্টদাতা রাফিনহা। ২৭ মিনিটের ভাগ্যের দোষে গোল করতে পারেননি লুকাস পাকুয়েতা। ডান প্রান্ত থেকে তার নেয়া আড়াআড়ি শট চলে যায় পোস্টের একটু বাইরে দিয়ে।

২ মিনিট পর ঠিকই গোল পায় ব্রাজিল, পেনাল্টি থেকে সেই গোলটি করেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি, তবে লাল কার্ড দেখেছেন একজন। ৪২ মিনিটের মাথায় ফাউল করে কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তিউনিশিয়ার ডিলান ব্রনকে।

বিরতি থেকে ফিরে অনেকটা সময় উভয় দলই কোনো গোল পায়নি। সেই ‘খরা’ কাটে পেড্রোর কল্যাণে। ব্রাজিলিয়ান এই স্ট্রাইকার দুর্দান্ত এক শটে তিউনিশিয়ার জাল কাঁপান। ম্যাচের বাকিটা সময় একাধিক প্লেয়ার বদল করেও কেউই গোলের দেখা পায়নি। তাতে জয় নিয়েই মাঠ ছাড়ে নেইমার বাহিনী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com