মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

“হুসেইন মুহম্মদ এরশাদ” ট্রাষ্টের পরিচালনা পর্ষদের পরিবর্তন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৯৪ বার পঠিত

 

গত ০৮/০৪/২০১৯ ইং তারিখে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ কর্তৃক উক্ত ট্রাষ্ট প্রতিষ্ঠা করা হয়।

হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জনাব শাহাতা জারাব এরিক এরশাদ একমাত্র উত্তরাধিকারী (Beneficiary)। গত ৩১/১২/২০২১ ইং তারিখে ট্রাষ্টের পূর্ববর্তী পরিচালনা পর্ষদের মেয়াদ উত্তীর্ণ হয়ে যায়। ট্রাষ্টকে সুন্দর ভাবে পরিচালনার প্রয়োজনে গত ২৫/১০/২০২২ ইং তারিখে ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশিদ কে তার দায়িত্ব হতে অব্যহতি প্রদান করা হয়। ইতোপূর্বে ২৮/০৯/২০২২ ইং তারিখে ট্রাষ্টের পরিচালনা পর্ষদের আরেক সদস্য কাজী রুবায়েত হাসান সায়েম কে অব্যহতি প্রদান করা হয়েছিল।

বর্তমানে “হুসেইন মুহম্মদ এরশাদ” ট্রাষ্টের কার্যক্রম সঠিক ভাবে পরিচালনা ও গতিশীল করার প্রয়োজনে অদ্য ২৭/১০/২০২২ ইং তারিখে নতুন চেয়ারম্যান হিসেবে ব্রিগেডিয়ার জেনাররেল (অব:) মোঃ তানভীর ইকবাল, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি এবং সদস্য হিসেবে মেজর সিকদার আনিসুর রহমান (অব:) ও পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ-কে নিয়োগ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com