বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

খালেদার মুক্তি ইস্যুতে আজ বৈঠকে বসছে ২০ দলীয় জোট

  • আপডেট টাইম : সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ২৪৯ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে সোমবার (২৪ জুন) বৈঠকে বসছে ২০ দলীয় জোট। আজ সোমবার সন্ধ্যা ৭টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

জোটের শরীক বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান এবং বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন।
বৈঠকের বিষয়ে জানতে চাইলে জোটের শরীক ন্যাশনাল পিপলস পার্টি এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ এবং ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আজহারুল ইসলাম বলেন, চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা হবে।

জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভাগীয় পর্যায়ে যে কর্মসূচি ঘোষণা করা হয়েছে বিএনপির পক্ষ থেকে এ বিষয়ে বৈঠকে আলোচনা হতে পারে। এছাড়া চলমান রাজনৈতিক ইস্যুতে জোটের বৈঠকে আলোচনা হবে।

গত মাসের ৮ তারিখ সর্বশেষ বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকের সিদ্ধান্ত হয় প্রতি মাসের ৮ তারিখে জোটের বৈঠক হবে। তবে এবার ঈদুল ফিতরের জন্য এ বৈঠক করা সম্ভব হয়নি বলে জানান জোট নেতারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com