মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

রাজশাহীর আকাশেও রহস্যময় আলোচ্ছটা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৭৫ বার পঠিত

রাজশাহীর আকাশেও দেখা মিলেছে এক রহস্যময় আলোচ্ছটার। রাজশাহী থেকে প্রায় ৫০ সেকেন্ডের মতো এটি দেখা গেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজশাহীর বিভিন্ন প্রান্ত থেকে এই আলো দেখা যায়।

হঠাৎ আকাশে ব্যতিক্রমী দৃশ্য দেখে বিস্ময় প্রকাশ করেছেন সাধারণ মানুষ। সামান্য সময় ধরে থাকা এই আলোর ছবিও তুলেছেন অনেকেই। এরমধ্যে আলোচ্ছটার সেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

কলেজ শিক্ষার্থী শাকিল আহমেদ বলেন, ‘সন্ধ্যার পর মোড়ের দিকে কয়েকজন মিলে দাঁড়িয়ে আছি। হঠাৎ দেখি এই আলো, আশপাশের সবাইকে বলি। প্রথমে ঘুড়ির মতো মনে হচ্ছিল, তার কিছুক্ষণ পরেই দেখি আলো আর নেই। ছবি তোলার সুযোগও পাইনি।

রাজশাহী নগরীর লালন শাহ মুক্তমঞ্চ এলাকা থেকে দেখা কলেজ শিক্ষার্থী সুজন হোসেন জানান, টর্চ লাইটের আলোর মতো উজ্জল এ আলোটি উত্তর দিক থেকে দক্ষিণ দিকে গিয়ে আকাশে মিশে যায়। প্রথমে টর্চ লাইটের আলোর মতো আলোক দ্যুতিটি ভেসে যেতে দেখে একে অন্যকে সবাই দেখানোর চেষ্টা করে। উৎসুক জনতার অনেকেই এর মাঝে ক্যামেরাবন্দী করে এই আলোকে।

তবে এ আলোর বিষয়ে এখনো কোনো তথ্য নেই রাজশাহী আবহাওয়া অফিসের কাছে। রাজশাহী আবহাওয়া অফিসের ইনচার্জ কামাল উদ্দিন জানান, এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি। আমাদের কাছে এখন পর্যন্ত কোনো তথ্য নেই। খোঁজ নিয়ে দেখতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com