সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মেসিদের সঙ্গে অনুশীলনে আগুয়েরো

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৭০ বার পঠিত

যদি সুস্থ থাকতেন তবে অবশ্যই কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার স্কোয়াডে জায়গা পেতেন। এমনকি সেরা একাদশেও নিয়মিত খেলতেন সাবেক ম্যানসিটি তারকা সার্জিও আগুয়েরো। কিন্তু হার্টের সমস্যা তাকে ফুটবল থেকে অনেক দূরে নিয়ে গেছে। কিন্তু সবাইকে চমকে দিয়ে ফাইনালের আগে আবারও মেসিদের সঙ্গে অনুশীলনে দেখা গেল তাকে।

ভাগ্যের কাছে হেরে ফুটবলকে বিদায় বলে দেয়া আগুয়েরোর এবারের বিশ্বকাপে দলের সঙ্গে থাকার কথা ছিল। কিন্তু গ্রুপ পর্বে দলের সঙ্গে না থাকতে পারলেও কোয়ার্টার ফাইনালে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।

যার এখনও মাঠ দাপিয়ে বেড়ানোর কথা সে যদি ডাগআউটে বসে থাকে তাহলে কেমন জানি দেখায়। তাই তো ফাইনালের আগে আর্জেন্টিনা দলের সঙ্গে অনুশীলনে দেখা গেল তাকে। আগুয়েরোর সাবেক সতীর্থ নিকোলাস ওতামেন্দি তার ইন্সটাগ্রামের স্টোরিতে শেয়ার করেন কিছু ভিডিও ও ছবি। সেখানে দেখা যায়, দলের সঙ্গে অনুশীলন করছেন আর্জেন্টিনার সাবেক এই স্ট্রাইকার।

৩৪ বছর বয়সী এই ফুটবলার মূলত জাতীয় দলের অনুশীলনে আসার উদ্দেশ্য হচ্ছে দলের মনোবল চাঙা রাখা এবং ফুটবলারদের শক্তি সামর্থ্য কতটুকু তা পরীক্ষা করা। আজ সুস্থ থাকলে হয়তো মেসি তার পরম বন্ধু আগুয়েরোকে নিয়ে মাঠের খেলার বিশ্বকাপ ফাইনালের উন্মাদনায় মাততেন।

অবসরের আগ পর্যন্ত আগুয়েরো জাতীয় দলের জার্সিতে ১০১ ম্যাচ খেলে ৪১ গোল করেছেন। ক্লাব ফুটবলেও দারুণ সাফল্য ছিল তার। ক্যারিয়ারে চারটি ক্লাবের হয়ে খেলেছেন আগুয়েরো। সে চার ক্লাবে ৫০৮ ম্যাচ খেলে করেছেন ২৮২ গোল। ম্যানচেস্টার সিটির হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে যেমনটা দাপট দেখিয়েছেন আগুয়েরো, তা সারা জীবন মনে রাখবে সমর্থকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com