বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

১৪ বছর পর এক মঞ্চে সুমন-ফুয়াদ-আনিলা-স্টোইক ব্লিস

  • আপডেট টাইম : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৮০ বার পঠিত

দীর্ঘ বিরতির পর চমক নিয়ে হাজির হচ্ছেন ফুয়াদ। প্রায় ১৪ বছর পর তার সঙ্গে এক মঞ্চে একত্রিত হচ্ছেন বেইজ বাবা সুমন, আনিলা ও স্টোইক ব্লিস।

রোববার (২৫ ডিসেম্বর) ২০২২ আইসিসিবি এক্সপো জোনে অনুষ্ঠিত হবে কনসার্ট যেখানে দেশের জনপ্রিয় আরো ৩০ তারকা শিল্পী অংশগ্রহণ করবেন।

কনসার্টের লাইনআপ – বেইজ বাবা সুমন, স্টোইক ব্লিস, পান্থ কানাই, আনিলা, এলিটা, রাফা, জোহাদ, ফাইরুজ, তাশফি, জেফার, তাসনিম আনিকা, ব্ল্যাক জ্যাংসহ আরো অনেকে।

শোনা যাচ্ছে, স্কুলজীবনের জনপ্রিয় মিউজিশিয়ান এবং প্রিয় গান ‘আবার জিগায়’ তারকা স্টোইক ব্লিস এবার ফুয়াদ লাইভে হাজির হবেন দীর্ঘদিন পর। দর্শকদের জন্য এক্সপো জোনের গেট ওপেন হচ্ছে ২৫ ডিসেম্বর বিকাল ৪টায়।

ফুয়াদ লাইভ-এর টেলিকম পার্টনার হিসেবে থাকছে বাংলালিংক, বেভারেজ পার্টনার নেসক্যাফে, পেইমেন্ট পার্টনার বিকাশ, কমিউনিটি পার্টনার বাংলাদেশ ব্যান্ড মিউজিক ফোরাম কমিউনিটি এবং পিআর পার্টনার মিডিয়াকোয়েস্ট বাংলাদেশ।

স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, আমরা ফুয়াদ লাইভকে ২০১৯ সালের পর আবারো মঞ্চে নিয়ে আসছি, একটি দীর্ঘ বিরতির পর। ফুয়াদ লাইভে বেজবাবা সুমন, ফুয়াদ এবং আনিলার একই মঞ্চে উপস্থিতি অনেক উন্মাদনা তৈরি করবে বলে আশা করা যাচ্ছে। আমি নিজেও এ নিয়ে বেশ উত্তেজিত।

দর্শকরা ফুয়াদ লাইভের টিকিট ক্রয় করতে পারবে অনুষ্ঠানটির টিকিটিং পার্টনার গেট সেট রক-এর ওয়েবসাইট থেকে। রেগুলার টিকিটের মূল্য ৫০০ টাকা, ভিআইপি টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com