বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ বার পঠিত

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। নিহত সোহাগ মিয়া (১৭) ও শুভ মিয়া (১৮) আপন চাচাতো ভাই।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলার মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগ মিয়া উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেজুড়া গ্রামের আফতাব হোসেনের ছেলে ও শুভ মিয়া ইমাম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সোহাগ ও শুভ মোটরসাইকেলে মহাসড়ক দিয়ে যাচ্ছিলেন। রাত সাড়ে ১১ টায় মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় পৌঁছাবার পর সিলেট থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দিলে দুজন আহত হন।

পরে স্থানীয়রা তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম ভূইয়া বলেন, কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী মারা গেছেন। বর্তমানে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলের রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com