শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঠাকুরগাঁওয়ে জমজমাট ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত হয়ে গেল ঘোড়দৌড় প্রতিযোগিতা। আর এ ব্যতিক্রমী খেলা দেখতে হাজার হাজার মানুষ মিলিত হয় খেলার মাঠে। প্রতিযোগিতায় অংশ নেয়া ঘোড়ার দুরন্তপনায় মেতে ওঠেন সব বয়সীরা।

রোববার (১ জানুয়ারি) চাষি ক্লাবের উদ্যোগে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বিলপাড়া মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সকাল থেকেই হাজার হাজার নারী-পুরুষসহ সববয়সীরা উপস্থিত হয় ঘোড়দৌড় প্রতিযোগিতা দেখতে। দীর্ঘদিন পর এমন আয়োজন গ্রামাঞ্চলের মানুষের বাড়তি বিনোদন দিয়েছে। করোনার পর ব্যতিক্রমী ঘোড়দৌড় খেলা দেখতে সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পরার মতো।

নওগাঁ, নীলফামারী, পঞ্চগড়, দিনাজপুর, ঠাকুরগাঁওসহ বিভিন্ন জেলা থেকে প্রায় ৩০টি ঘোড়া প্রতিযোগিতায় অংশ নেয়। মাঠের ভেতর নির্দিষ্ট সীমারেখায় একের পর এক ঘোড় দৌড় মনকাড়ে সবার।

এ বিষয়ে আয়োজক কমিটির প্রধান ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ফজলে এলাহী মুকুট চৌধুরী জানান, আগামীতে তিন দিনব্যাপী গ্রামীণ মেলার আয়োজন করা হবে। আর সেখানে আরও জাঁকজমকভাবে ঘোড় দৌড় প্রতিযোগিতার আয়োজন থাকবে বলে আশ্বাস দেন।

খেলায় প্রথম হয় নীলফামারী জেলার হাসিবুর ইসলাম। পরে আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। হাতে পুরস্কার তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com