মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

দক্ষিনখানে কিশোরগ্যাং নেতা শাকিলের নেতৃত্বে কৃষকলীগে নেতা জাহাঙ্গীরের উপর হামলা

  • আপডেট টাইম : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: দক্ষিনখান থানা কৃষকলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর এর উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে দক্ষিনখান থানার ফায়দাবাদ ট্রান্সমিটার এলাকার ইন্টরনেট ব্যাবসায়ী ও কিশোরগ্যাং সর্দার শাকিল আহমেদ তুষারসহ তিন জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে ১ জানুয়ারি দক্ষিনখান থানায় একটি মামলা করেছেন কৃষকলীগ নেতা জাহাঙ্গীর, মামলা নং ০২।
মামলার এজহার থেকে জানা যায়, বাদী জাহাঙ্গীর টঙ্গী সেনা কল্যান ভবনের একটি গার্মেন্টস্ মেশিনারীর দোকানে কাজ করেন। গত ৩১ ডিসেম্বর সন্ধায় দোকানের মালিক দুলাল আরেফিন এর ট্রান্সমিটার রাজনৈতিক অফিসে দোকানের হিসাব বুঝিয়ে দিতে আসেন। সন্ধা ৭.৩০ ঘটিকার সময় কয়েকজন লোক অফিসের সামনে এসে দোকানের মালিক দুলাল আরেফিন এর নাম ধরে গালাগালী করতে থাকে। এমন সময় জাহাঙ্গীর বাড়ির গেট খোলা মাত্রই শাকিল আহমেদ তুষার এর নেতৃত্বে কয়েকজন সন্ত্রাসী জাহাঙ্গীর কে সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং শাকিল আহমেদ তুষারের হাতে থাকা চাপাটি দিয়ে মাথায় আঘাত করে, শাকিল নামে আরেকজন আসামী ধারালো চাকু দিয়ে চোখের ডান পাশে আঘাত করে এবং এলো পাথারি কিল ঘুষি মারতে থাকে। এতে জাহাঙ্গীর রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যায়। জাহাঙ্গীর বাঁচান বাঁচান চিৎকার করিলে অফিস থেকে দুলাল আরেফিন, মাসুম আহমেদ ,নাজমুল হুদা ও মুন্না বের হয়ে আসলে শাকিল আহমেদ তুষার হত্যার হুমকি দিয়ে চলে যায়। দুলাল আরেফিন সহ সকলে জাহাঙ্গীরকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।
মামলার আসামীরা হলেন, ১, শাকিল আহমেদ তুষার, পিতা আবুল হোসেন ২, মো. শাকিল, পিতা মাকসুদুর রহমান ৩, মো. জামান মজুমদার, পিতা হান্নান ভান্ডারীরসহ আরো অজ্ঞাত ৩/৪ জন।
দক্ষিনখান থানা কৃষকলীগ নেতা দুলাল আরেফিন বলেন, শাকিল আহমেদ তুষার একজন সন্ত্রাসী। সে স্থানীয় কিশোরগ্যাংদের নেতৃত্ব দিয়ে থাকে। এলাকার কাউকে তোয়াক্কা করেনা, তার বিরুদ্ধে দাক্ষিনখান থানায় সাংবাদিক নির্যাতনের অভিযোগও রয়েছে।
এ বিষয়ে দক্ষিনখান থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন খান জানান আসমীদের গ্রেপ্তারের চেস্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com