শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আজ থেকে নতুন সময়ে চলবে মেট্রোরেল, থামবে ৩ স্টেশনে

  • আপডেট টাইম : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ৬২ বার পঠিত

মেট্রোরেলের সময়ে পরিবর্তন আনা হয়েছে। সেইসঙ্গে বুধবার থেকে রাজধানীর পল্লবী রেলস্টেশন থেকে মেট্রোরেলে যাতায়াত করতে পারবেন যাত্রীরা। এদিন থেকে তিনটি স্টেশনে থামবে মেট্রোরেল।

মেট্রোরেল সূত্রে জানা গেছে, বুধবার থেকে মেট্রোরেল সকাল ৮টার পরিবর্তে সাড়ে ৮টা থেকে চলাচল করবে, যা চলবে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত। তবে গেট খোলা হবে ৮টা থেকে। আর বন্ধ হবে দুপুর ১২টায়। স্টেশনে যত যাত্রী থাকবেন, সব যাত্রী নিয়েই চলবে মেট্রোরেল।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) এমডি এম এ এন সিদ্দিক বলেন, উদ্বোধনের পরদিন থেকে উত্তরার উত্তর ও আগারগাঁও স্টেশনে মেট্রোরেল চলাচল করেছে। মানুষ প্রয়োজনীয় কাজের থেকে কৌতূহল নিয়ে চলাচল করেছে বেশি। এবার ২৫ জানুয়ারি থেকে উত্তরা-আগারগাঁও পর্যন্ত যাতায়াতের সময় পল্লবী স্টেশনেও থামবে মেট্রোরেল। ফলে অনেক মানুষ সহজে সেবা নিতে পারবেন। পর্যায়ক্রমে সব স্টেশন খুলে দেওয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত বছরের ২৮ ডিসেম্বর মেট্রোরেল উদ্বোধন করেন। পরদিন ২৯ ডিসেম্বর থেকে সবার জন্য খুলে দেওয়া হয় মেট্রোরেল। উদ্বোধনের পর শুধু উত্তরার উত্তর ও আগারগাঁও স্টেশন চালু করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com