রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী

আখাউড়ায় গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার দুপুরে আখাউড়া উপজেলার রেলস্টেশনের ২নং প্ল্যাটফর্মের সংকেত কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাতশালা (পাইকপাড়া মধ্যপাড়া) এলাকার মো. নুরুল হকের ছেলে মো. খোকন মিয়া এবং তার স্ত্রী সালেহা বেগম।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. মিজানুর রহমান জানান, শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া রেলস্টেশনের ২নং প্ল্যাটফর্মের সংকেত কার্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত ট্রলি তল্লাশি করে আট কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com