সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

লেস্টারকে হারিয়ে সিটির সঙ্গে ব্যবধান বাড়াল আর্সেনাল

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৩ বার পঠিত

কিং পাওয়ার স্টেডিয়ামে স্বাগতিক লেস্টার  সিটিকে ১-০ গোলে হারিয়েছে আর্সেনাল। গানারদের পক্ষে জয়সূচক গোলটি করেন গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। এ জয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান আরো বাড়িয়ে নিল আর্সেনাল।

এদিন অ্যাওয়ে ম্যাচে মিকেল আর্তেতার দল শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে। তবে গানারদের সব প্রচেষ্টা বাঁধা পেয়ে থেমে যাচ্ছিল লেস্টার সিটির রক্ষণভাগের সামনে।

ম্যাচের ২৮ মিনিটে গোলের দেখা পায় আর্সেনাল। বুকায়ো সাকার ভেতরের দিকে বাঁকানো কর্নার পাঞ্চ করে ঠেকিয়ে দেন লেস্টারের গোলরক্ষক ওয়ার্ড। তবে বল চলে যায় আর্সেনালের গ্রানিত জাঁকার পায়ে। তিনি বল পাঠিয়ে দেন বেলজিয়ান ফরোয়ার্ড লিয়ান্দ্রো ত্রোসার্ডের কাছে। টপ কর্নার দিয়ে নেয়া ত্রোসার্ডের শট জালে জড়িয়ে যায়। তবে লেস্টারের খেলোয়াড়দের আবেদনের পরিপ্রেক্ষিতে রেফারি ভিএআর দেখে গোল বাতিল করেন।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতেই গোলের দেখা পেয়ে যায় আর্সেনাল। ত্রোসার্ডের বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে দারুণ এক দৌড়ে ক্যাস্টাগনেকে পেছনে ফেলে বাঁকানো শটে বোটম কর্নার দিয়ে জালে বল জড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। অ্যাস্টন ভিলার বিপক্ষেও গোলের দেখা পেয়েছিলেন গানারদের এই তরুণ ফরোয়ার্ড। লিগে ২৪ ম্যাচে এটি তার নবম গোল।

এক গোলের লিড পাওয়া আর্সেনাল এরপর গোটা ম্যাচেই ছিল শঙ্কায়। তবে খুব ভালো কোনো সুযোগও তৈরি করতে পারেনি স্বাগতিক লেস্টার সিটি। শেষ পর্যন্ত এই এক গোলের লিড ধরে রেখেই জয় তুলে নেয় গানাররা।

এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে তাদের অবস্থান আরো মজবুত হলো। ২৪ ম্যাচে ১৮ জয় ও ৩ ড্রয়ে আর্সেনালের সংগ্রহ ৫৭ পয়েন্ট। সমান ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। অবশ্য সিটির সামনে সুযোগ থাকছে পয়েন্ট ব্যবধান ফের ৫ পয়েন্টে নিয়ে আসার। রাতেই রেলিগেশন অঞ্চলে থাকা বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামছে পেপ গার্দিওলার দল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com