মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

উত্তরখানে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৬৩ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪৫ ও ৪৬ নং ওয়ার্ডে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আজ গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহামদ হাবিব হাসান।

এ সময়ে ঢাকা-১৮ আসনের সাংসদ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিব হাসান বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভালো থাকলে, দেশের মানুষ ভালো থাকবে।

তিনি আরো বলেন, করণাকালীন দেশের এ ক্রান্তিলগ্নে এ দেশের কোনো মানুষ না খেয়ে মারা যায়নি,প্রচন্ড শীতেও কেউ শীতবস্ত্রের জন্য কষ্ট করেনি। সরকারের পক্ষ থেকে দলবল নির্বিশেষে সকলকে আর্থিকভাবে সর্বাত্মক সহযোগিতা করা হয়েছে। প্রধানমন্রীর নির্দেশে তারা স্থানীয় নেতা কর্মীদের মাধ্যমে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা প্রদান, নগদ অর্থসহ ঈদ উপহার হিসেবে বিভিন্ন ধরনের ব্যবহারিক জিনিসপত্র পৌঁছে দিচ্ছেন। আজ মঙ্গলবার সকাল থেকে রাজধানীর উত্তরখান থানার দুটি ওয়ার্ডে আসন্ন ঈদ উপলক্ষে় প্রায় চার হাজার গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি হাবিব।

এ সময় ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন ও ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম মোল্লা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ মোহাম্মদ হাবিব হাসান এমপি বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এই মহীয়সী নারী যেন সুস্থ থাকেন এবং নিরাপদে থাকেন। আমি ও তার দীর্ঘায়ু জীবন কামনা করছি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের সাধারণ মানুষের হ্রদয়ে আছেন। তিনি স্বাধীন এ বাংলার মানুষকে মন থেকে ভালোবাসেন। দেশের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে এবং দুবেলা পেট ভরে খেতে পারে সে জন্য তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে দিন রাত কাজ করে যাচ্ছেন। আলোচনা শেষে আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান উত্তরখানে দুটি ওয়ার্ডে আজ প্রায় চার হাজার গরীব ও অসহায় মানুষের মাঝে ঈদসামগ্রী হিসেবে শাড়ি ও লুঙ্গি নিজ হাতে বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com