বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিডিওএসএন ও ডিআইইউ সম্মাননা দিলো ১৯ উদ্যোক্তাকে

  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুন, ২০১৯
  • ২৬৬ বার পঠিত

তথ্যপ্রযুক্তি ডেস্ক,সিটিজেন নিউজ: শুক্রবার ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে পঞ্চমবারের মতো উদ্যোক্তাদের সম্মাননা দেওয়া হয়। ১৯ উদ্যোক্তাকে সম্মাননা দিয়েছে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)। সংগঠনটির উদ্যোক্তা বিষয়ক কার্যক্রম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’ এবং ডিআইইউ ইনোভেশন অ্যান্ড অন্ট্রপ্রিনিয়রশিপ ডিপার্টমেন্ট এ সম্মাননা দেয়।
গ্রুপের সমন্বয়কারী প্রমি নাহিদ জানান, দুই শতাধিক মনোনয়ন থেকে বিচারকরা আটটি নবীন উদ্যোক্তা স্মারক ও নয়টি উদ্যোক্তা সম্মাননার জন্য নির্বাচন করেন।

সম্মাননাপ্রাপ্ত নবীন উদ্যোক্তা হয়েছে বিডি অ্যাসিস্ট্যান্ট লিমিটেড, হোটেল ট্রপিক্যাল ডেইজি, নেক্সপার্ক লিমিটেড, এলগোম্যাট্রিক্স, গার্নার থিওরি লিমিটেড, স্বপ্নযাত্রা, হ্যালোটাস্ক এবং আমাররুম ডটকম। উদ্যোক্তা স্মারক পেয়েছেন শাবাব লেদার, ডিজিসফট টেকনোলজি, রংপুর সোর্স, শুদ্ধ কৃষি, দয়িতা, কারুকাজ পাট শিল্প, পিপলস ফুটওয়্যার অ্যান্ড লেদার গুডস, প্রাইম আইটি লিমিটেড ও প্রাইডসিস আইটি লিমিটেড।

এর মধ্যে সৃজনশীল উদ্যোক্তার জন্য সাজগোজকে নুরুল কাদের সম্মাননা ও পরিশ্রমী উদ্যোক্তার জন্য রূপগ্রাম এগ্রো ফার্ম কে ইউসুফ চৌধুরী সম্মাননা প্রদান করা হয়েছে।

উদ্যোক্তাদের সম্মাননা তুলে দেন আইপিডিসির ব্যবস্থাপনা পরিচালক মমিনুল ইসলাম, সহজ ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মালিহা কাদির, মার্ক অ্যান্ড স্পেন্সারের কান্ট্রি ম্যানেজার স্বপ্না ভৌমিক, ইপিবির সচিব আবু হেনা মোর্শেদ জামান, চট্টগ্রামের কর কমিশনার বাদল সৈয়দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com