শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পঞ্চগড়ে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৮৬ বার পঠিত

পঞ্চগড়ে পৃথক এলাকায় জান্নাতুল ফেরদৌস (১৮) ও লিপি আক্তার (২৮) নামে দুই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে লিপি আক্তার পাঁচ মাসের অন্তঃস্বত্বা ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

শনিবার (১৩ মে) বিকেল ও সন্ধ্যায় জেলার তেঁতুলিয়া ও পঞ্চগড় সদর থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পঞ্চগড় ও তেঁতুলিয়া থানা পুলিশ জানিয়েছে, জান্নাতুল ফেরদৌস তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের তালুকবাড়ি গ্রামের মুসলিম উদ্দীনের স্ত্রী। আর লিপি আক্তার পঞ্চগড় সদরের সাতমেরা ইউনিয়নের কাকপাড়া নতুনহাট গ্রামের ভ্যানচালক গাজীর স্ত্রী।

পুলিশ জানায়, জান্নাতুল সবার অজান্তে শনিবার বিকেলে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। প্রতিবেশী এক চাচাতো বোন তাকে খুঁজতে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেন। পরে পরিবারের সদস্য ও স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

একইভাবে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন পাঁচ মাসের অন্তঃস্বত্বা লিপি আক্তার। তবে লিপির আত্মহত্যার বিষয়টি ‘রহস্যজনক’ বলে জানিয়েছেন স্থানীয়রা।

উভয় ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিঞা ও তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সঈদ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com