রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাজে ফর্ম নিয়ে যা বললেন নারিন

  • আপডেট টাইম : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৬২ বার পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরে একেবারেই ছন্দে নেই উইন্ডিজ অলরাউন্ডার সুনীল নারিন। চলমান টুর্নামেন্টে এখন পর্যন্ত ১৩টি ম্যাচ খেলেছে কলকাতা নাইট রাইডার্স। এর মধ্যে যে কয়েকটি ম্যাচে সুযোগ পেয়েছেন সেগুলোতে উল্লেখযোগ্য পারফরম্যান্স করতে পারেননি তিনি।
ফর্মে না থেকেও বারবার কলকাতার একাদশে সুযোগ পেয়ে সমালোচনার মুখে পড়েছেন নারিন। অবশ্য সেসবে মনোযোগ না দিয়ে দলকে সাহায্যের মতো পারফর্ম করেই খুশি থাকতে চান এ অলরাউন্ডার।

কেকেআরের ইনস্টাগ্রামে একটি ভিডিওতে তিনি বলেন, ‘প্রত্যেক বার একই ছন্দে উইকেট পাওয়া সম্ভব নয়। দলকে সাহায্য করাই আসল কাজ।’

নারিন বলেন, উইকেটের মধ্যে ফিরে আবার ভালো লাগছে। খুবই উপভোগ করছি। সকলের সময় এক রকম যায় না। চাইলেই উইকেট পাওয়া সম্ভব নয়। কয়েকটা ম্যাচ সত্যি খারাপ গেছে। চেষ্টা করেও ভালো করতে পারিনি। আমি যদিও উইকেট নিয়ে ভাবি না। দলকে কতটা সাহায্য করতে পারছি, সেটাই আসল। আমার পারফরম্যান্সে দল উপকৃত হলেই আমি খুশি।

চেন্নাইয়ের বিপক্ষের ম্যাচ নিয়ে নারিন বলেন, চেন্নাইয়ে বরাবরই স্পিন পিচ হয়। আমরা সে রকম উইকেটই পেয়েছি। চেষ্টা করেছিলাম দলকে সাহায্য করতে। ম্যাচ শেষে আমি সন্তুষ্ট। এ বার সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করব। আশা করি, এই ছন্দ বজায় থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com