মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কীর্তনের টানে লন্ডনে বিরাট-আনুশকা

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। তার ক্যারিয়ারে শীর্ষে থাকার সময় ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের কয়েক বছরের মাথায় মেয়ে ভামিকা এসেছে তাদের জীবনে। তারপর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন আনুশকা।

ছুটিতে রয়েছেন কোহলি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর নিজেদের মতো করে ছুটি কাটাচ্ছেন ভারতীয় খেলোয়াড়রা। ১২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামবে টিম ইন্ডিয়া। এর আগে খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে।

কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মা বর্তমানে লন্ডনে রয়েছেন। সম্প্রতি কীর্তন শুনতে গিয়েছিলেন কোহলি ও আনুশকা। তারকা দম্পতির অনেক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। লন্ডনে কৃষ্ণদাসের কীর্তনে অংশ নিয়েছিলেন। কৃষ্ণদাস একজন আমেরিকান কণ্ঠশিল্পী। তিনি ভক্তিমূলক গানের জন্য পরিচিত।

বিরাট ও অনুষ্কা এরই মধ্যে অনেক ধর্মীয় স্থান পরিদর্শন করেছেন। দুজনে কিছুদিন আগেই মধ্যপ্রদেশের উজ্জয়িনী মহাকাল মন্দির পরিদর্শন করেন। দুজনে বৃন্দাবনও গিয়েছেন।

সাম্প্রতিক কীর্তনে যাওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের অনেক ছবি শেয়ার করা হয়েছে। ছবি ও ভিডিও নিয়ে ভক্তরা নানা প্রতিক্রিয়া দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com