রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৫৫ বার পঠিত

রাজধানীর যাত্রাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. জুম্মন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন।
বুধবার রাতে দ্রুতগামী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে মাতুয়াইল ব্রিজের রেলিংয়ে বসে থাকা লোকজন ওপর তুলে দেয়। এতে মোটরসাইকেলচালকসহ চার জন আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিলে চিকিৎসক জুম্মনকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে পরে বিস্তারিত জানাবো।

নিহতের ভগ্নিপতি মো. আকবর হোসেন জানান, মাতুয়াইল মাদরাসা বাজার এলাকায় ব্রিজের ওপর রেলিংয়ে চার বন্ধু বসে গল্প করছিল। ঐ রাস্তাটি এখনো নির্মাণাধীন।

তিনি বলেন, ঐ ব্রিজের রাস্তাটিতে গাড়ি চলাচল শুরু হয়নি। সেই রাস্তায় একটি দ্রুতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বসে থাকা লোকজনের ওপর তুলে দিয়ে পড়ে যায়। এতে ঐ চালকসহ পাঁচজন আহত হয়। গুরুতর আহত জুম্মনকে আমরা হাসপাতালে নিয়ে আসি। সেখানে তার মৃত্যু হয়।

আকবর হোসেন আরো জানান, নিহত জুম্মন বাসে হেলপারি করত, মাঝে মধ্যে অটোরিকশা চালাতো। তার বাবার নাম মৃত নসু মিয়া। পুরোন ঢাকার আগামাছি লেনে তাদের স্থানীয় বাড়ি হলেও তারা বর্তমানে মাতুয়াইল মাছপাড়া এলকায় বসবাস করতো। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট। বড় বোনের নাম নাসরিন আক্তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com