শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

প্রতিপক্ষের জালে ৭ গোল দিয়ে জিতল ব্রাজিল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৫৫ বার পঠিত

ব্রাজিলের ফুটবল ইতিহাসের সবচেয়ে বড় দুঃখগাঁথার একটি ঘটেছিল ২০১৪ সালে। সেবার ঘরের মাঠে বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানির কাছে সাত গোল হজম করেছিল সেলেসাওরা। সে ঘটনার ৯ বছর উরুগুয়েকে বড় ব্যবধানে হারিয়ে যেন ২০১৪ বিশ্বকাপের আলোচিত সেই ম্যাচকেই পুনরায় স্মরণ করালো দলটি।

অবশ্য এবার নিজেরা সাত গোল হজম করেনি। উল্টো ৭-১ ব্যবধানে উরুগুয়েকে হারিয়েছে ব্রাজিল। দাপুটে এ জয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে সেলেসাও যুবারা। বুধবার (২১ জুন) কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টে এ জয় পায় তারা।

উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ৭ গোলের মধ্যে দুইটি করে গোল করেন রুমুলো, লুকাস সিল্ভা, আন্দ্রে এবং একটি গোল করেন ইগোর। এমন দুর্দান্ত জয়ের পর আনন্দে ভাসছেন ব্রাজিল যুব ফুটসাল দলের কোচ ভানিলদো নেতো।

তিনি বলেন, ‘আমাদের কিছু লক্ষ্য ছিল যেটার মধ্যে ছিল সেমিফাইনাল নিশ্চিত করা। আমি দলের পারফরম্যান্সে খুশি। সামনে আর্জেন্টিনার বিপক্ষে আমাদের একটি বড় ম্যাচ রয়েছে। সকল মনোযোগ এখন ওই ম্যাচে। আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামার জন্য আমাদের ভালো প্রস্তুতি রয়েছে।’

এর আগে সেমিফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনাও। নিজেদের তৃতীয় ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ৩-১ গোলের জয় পায় আর্জেন্টিনার যুবারা। বুধবার (২১ জুন) অনুষ্ঠিত ম্যাচে শুরুতেই লিড পায় দলটি। ম্যাচের দ্বিতীয় মিনিটে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে নেন লুকাস গ্রান্দা।

ম্যাচের ১২ মিনিটে ইকুয়েডরের বালারিজু গোল করে দলকে সমতায় ফেরান। দলকে আবারও ২-১ ব্যবধানে এগিয়ে নেন আর্জেন্টিনার গ্রান্দা। এদিন মাঠের পারফরম্যান্সে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন যুব দলের অধিনায়ক গ্রান্দা। নিজের হ্যাটট্রিক পূরণের পাশাপাশি দলকে ৩-১ গোলেও এগিয়ে নেন গ্রান্দা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com