বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৫০০ টাকা না পেয়ে বন্ধুকে খুন, গ্রেফতার যুবক

  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৫৮ বার পঠিত

ভারতের দিল্লিতে মাদক কেনার জন্য ৫০০ টাকা না পেয়ে বন্ধুকে খুন করেছেন এক যুবক। এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

বৃহস্পতিবার মাদক কেনার জন্য বন্ধুর কাছ থেকে ৫০০ টাকা চেয়েছিলেন আব্দুল মাসাদ। তবে টাকা দিতে না চাইলে ফায়জানকে ছুরিকাঘাতে হত্যা করে ওই যুবক। পরে রক্তাক্ত অবস্থায় ফায়জানকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

দেশটির গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, উত্তর দিল্লির ওয়াজিরাবাদ এলাকার বাসিন্দা ফায়জানকে খুনের অভিযোগ উঠেছে তার বন্ধু আব্দুল মাসাদের বিরুদ্ধে। এমনটি অভিযোগ করেছেন নিহতের ভাই ফাজিল।

জানা গেছে, হত্যার খবর পেয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা সংগ্রাম বিহারের ৫ নম্বর লেনে আব্দুলের বাড়িতে পৌঁছায় পুলিশ। এ সময় ফায়জানের বুকে ধারালো অস্ত্রের ক্ষত ছিল। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। হামলার প্রত্যক্ষদর্শী ফাজিলের বয়ানের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিয়ে দিল্লি পুলিশের এক কর্তা বলেন, ‘খুনে অভিযুক্ত আব্দুল মাসাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com