বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৫৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে তিন উপজেলায় তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৭ট থেকে ৯টার মধ্যে এ ঘটনা ঘটে।

জানা যায়, সকালে সদর উপজেলার জামতলা এলাকায় জমিতে কাজ করছিলেন কৃষক ওমর আলী। এ সময় বজ্রপাতে হলে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার বাড়ি ভোলাহাট উপজেলায়।

এদিকে গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর গ্রামে বজ্রপাতে গুরুতর আহত হন শরিফুল ইসলাম। পরে তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অপরদিকে সকালে কৃষক আনোয়ার হোসেন ভোলাহাট উপজেলার দলদলি ইউপির মুশরিভুজা গ্রামে নিজ ক্ষেতে কাজ করছিলেন। ওই সময় বজ্রপাত হলে মারা যান তিনি। এছাড়াও সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের জহরপুর গ্রামে বজ্রপাতে দুটি গরু ও এক গরুর রাখাল আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ইউএনও রওশন আলী, গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান ও ভোলাহাট থানার ওসি সেলিম রেজা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com