শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গাইবান্ধায় বিএনপির র‌্যালি থেকে দোকান ভাঙচুর, আটক ২

  • আপডেট টাইম : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫ বার পঠিত

গাইবান্ধায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

শুক্রবার বিকেলে শহরের পার্করোডে কয়েক দফায় এ সংঘর্ষ হয়। বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে পার্করোড, স্টেশন রোড ও ডিবি রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে অতিরিক্ত পুলিশ সদস্যরা এসে টিয়ার শেল ও ফাঁকা রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জানা যায়, বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলায়-জেলায় শুক্রবার ছিল আনন্দ র‌্যালি। বিকেল ৫টার দিকে সার্কুলার রোডে দলটির জেলা কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে বিএনপির আনন্দ র‌্যালি স্টেশন রোড হয়ে পার্করোড এলাকা অতিক্রম করার সময় র‌্যালির পেছনের অংশে জেলা ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাগবিতণ্ডার ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ লাঠিচার্জ শুরু করলে তারা রাস্তা থেকে সরে যান। পরে নেতাকর্মীরা আবারো জড়ো হয়ে পুলিশের ওপর ইটপাটকেল ছুড়তে থাকলে শুরু হয় ধাওয়া-পাল্টা-ধাওয়া। ওই সময়ে পুলিশ টিয়ার শেল ও ফাঁকা রাবার বুলেট ছোড়ে। এতে বিএনপি নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে চলে যান।

গাইবান্ধা সদর থানার ওসি মাসুদ রানা বলেন, বিএনপি নেতাকর্মীরা শোভাযাত্রা থেকে পার্ক রোডের কয়েকটি দোকান ভাঙচুর এবং বিশৃঙ্খলার সৃষ্টি করেন। পরিস্থিস্তি নিয়ন্ত্রণে আনতে ছয় রাউন্ড টিয়ার শেল ছোড়া হয়। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com