শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

সাকিবের অভিষেক, পাঁচ পরিবর্তন নিয়ে নামছে ভারত-বাংলাদেশ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭১ বার পঠিত
BASSETERRE, SAINT KITTS AND NEVIS - JANUARY 10: Tanzim Hasan Sakib of Bangladesh poses for a photo on January 10, 2022 in Basseterre, Saint Kitts and Nevis. (Photo by Michael Steele-ICC/ICC via Getty Images)

এশিয়া কাপে নিয়ম রক্ষার ম্যাচে ভারতের মুখোমুখি বাংলাদেশ। যেখানে টাইগার শিবিরে অভিষেক হয়েছে তরুণ পেসার তানজিম হাসান সাকিবের।

শুক্রবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। এতে আগে ব্যাটিং করবেন সাকিব আল হাসানরা।

নিয়ম রক্ষার ম্যাচে টাইগার শিবিরে অভিষেক হয়েছে তানজিম হাসান সাকিবের। দলে ফিরেছেন তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, শেখ মাহেদী ও মুস্তাফিজুর রহমান।

অন্যদিকে ফাইনাল নিশ্চিত করা ভারত একাদশেও এসেছে পাঁচ পরিবর্তন। দলের ফিরেছেন সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, অক্সার প্যাটেল, মোহাম্মদ শামি ও প্রষিধ কৃষ্ণা।

বাংলাদেশ দল: লিটন দাস, তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, শামীম হোসেন পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব ও মুস্তাফিজুর রহমান।

ভারত দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, লোকেশ রাহুল, ঈশাণ কিষাণ, রবীন্দ্র জাদেজা, অক্সার প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি ও প্রষিধ কৃষ্ণা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com