বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

চালককে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাই, যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ বার পঠিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চেতনানাশক দ্রব্য খাইয়ে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় আব্দুর রহিম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকেলে গোবিন্দগঞ্জ থানার ওসি মো. শামসুল আলম শাহ বিষয়টি নিশ্চিত করেন। গ্রেফতারকৃত আব্দুর রহিমকে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামের রুস্তম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২২ সেপ্টেম্বর কোচাশহর থেকে যাত্রী সেজে তিন ছিনতাইকারী শাহজাহান আলীর অটোভ্যানে উঠে গোবিন্দগঞ্জের দিকে রওনা দেন। পথে শ্রীমুখ স্বাস্থ্য কেন্দ্রের সামনে চেতনানাশক দ্রব্য খাইয়ে শাহজাহান আলীকে অজ্ঞান করে রাস্তার পাশে ফেলে অটোভ্যান নিয়ে পালিয়ে যান তারা। এ ঘটনায় থানায় মামলা হয়। মামলার বাদী ও ভ্যান মালিকের জামাতা আলম মন্ডল উপজেলা কাটাবাড়ী ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামে অটোভ্যানটি শনাক্ত করেন। বিষয়টি থানায় জানালে পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধারসহ ছিনতাইয়ের সঙ্গে জড়িত আব্দুর রহিমকে গ্রেফতার করে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মো. শামসুল আলম শাহ জানান, অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় আব্দুর রহিমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com