বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফেনী সদরে শ্রেষ্ঠ চেয়ারম্যান মজিবুল হক রিপন

  • আপডেট টাইম : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৯ বার পঠিত

ফেনী সদর উপজেলার ১২ ইউনিয়নের মধ্যে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. মজিবুল হক রিপন।

মঙ্গলবার দুপুরে স্থানীয় সরকার দিবস উপলক্ষে ফেনী সদর উপজেলা সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান এ কে শহীদ উল্যাহ খোন্দকার, মহিলা ভাইস চেয়ারম্যান জোৎস্না আরা জুসি, উপজেলা এলজিইডি প্রকৌশলী দীপ্ত দাশ গুপ্ত, ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করিম উল্যাহ বিকম প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ২০২২-২৩ অর্থবছরে স্থানীয় সরকার বিভাগ থেকে ফেনী সদর উপজেলায় সর্বোচ্চ জন্ম নিবন্ধনকারী শ্রেষ্ঠ সচিব হিসেবে কালিদহ ইউপির মো. জাকির হোসেন, শ্রেষ্ঠ উদ্যোক্তা হিসেবে ছনুয়ার নিজাম উদ্দিন, কালিদহের নুসরাত জাহান খানম ও শ্রেষ্ঠ দফাদার হিসেবে কালিদহের গিয়াস উদ্দিনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়াও প্রতি ইউনিয়নে দুইজন করে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের সদস্য ও প্রতি ইউনিয়নে একজন করে শ্রেষ্ঠ মহাল্লাদারকে স্মারক প্রদান করা হয়।

এক প্রতিক্রয়ায় ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন বলেন, ‘পুরস্কার প্রাপ্তির আনন্দ আছে। আমরা সব সময় ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করি। এই স্বীকৃতি মানুষের প্রতি দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আগামীতে নিজেকে এই দেশ, সমাজ ও মানুষের প্রতি নিবেদিত রাখার চেষ্টা করবো।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com