সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (২৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাতে উত্তরার ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে মেইন রোডে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান দেলোয়ার। এসময় আহত হয়েছেন তার ছোট ভাই আনোয়ার হোসেন (২৫)।

নিহত দেলোয়ারের বড় বোন আলেয়া বেগম জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। দেলোয়ার দক্ষিণ খান এলাকায় থাকেন এবং একটি বাড়ির কেয়ারটেকারের দায়িত্বে রয়েছেন। আর আনোয়ার থাকেন ডেমরা সারুলিয়া দক্ষিণ টেংরা লালশাহ মাজারের পাশে একটি বাসায়।

তিনি বলেন, গতকাল রাতে বাবা আলাউদ্দিন এবং মা হামিরুন্নেসাকে পিকআপ ভ্যানে করে বাসার মালামালসহ তারা দুই ভাই গ্রামের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে প্রথমে তাদের টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছিল। তখন তারা দুই ভাই ছিনতাইকারীদের পিছন ধাওয়া দিয়ে আটকের চেষ্টা করে। এতে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে তাদের দুজনকে এলোপাতাড়ি আঘাত করে চলে যায়।

উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) পার্থ প্রতিম ব্রহ্মচারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজন নিহত হয়েছে। তার মরদেহ সোহরাওয়ার্দী মর্গে পাঠানো হয়েছে। এছাড়া একজন আহত হয়েছেন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। ছিনতাইকারদের ধরতে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com