শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ০৫:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে হযরত শাহ্ কবির (রহ.)মাজারে মিলাদ ও দোয়ার আয়োজন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা :

সাইয়্যিদুল মুরসালিন রাহমুতুল্লিল আল-আমীন বিশ্বনবী রাসূলুল্লাহ (সাঃ) এর জন্ম দিন ১২ রবিউল আউয়াল। পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী( সাঃ) উপলক্ষে হযরত শাহ্ কবির (রহ.)মাজার প্রাঙ্গনে আলোচনা, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৫ টায় হযরত শাহ্ কবির (রহ.)ও হযরত শাহ্ পাগল (রহ.) আশেকান ফাউন্ডেশনের উদ্যোগে ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে শাহ্ কবির (রহ.)মাজার প্রাঙ্গনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)পালন করা হয়। এ সময় উত্তরখান দক্ষিণ খান এলাকার হাজার হাজার রাসুল প্রেমীক ও ভক্ত আশেক বৃন্দ হযরত শাহ কবির (রহ.) মাজার জিয়ারত শেষে মিলাদ ও দোয়ায় অংশ গ্রহণ করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোদাম্মদ হাবিব হাসান এমপি।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোদাম্মদ হাবিব হাসান এমপি বলেন, রাসুলে করিম( সাঃ) হলেন মহামানব। তিনি মানবতার ধর্ম ইসলামকে নিয়ে পৃথিবীতে এসেছেন। এ সময় তিনি ভক্ত আশেকদের উদ্দেশ্য করে বলেন, আমরা যদি রাসুলের দেখানো পথ অনুসরণ করে চলতে পারি তাহলে আমরা আখেরাতে সফলকাম হবো। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের কথা চিন্তা করে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় নির্বাচন আপনারা আবারও নৌকার পক্ষে কাজ করলে তিনি আপনাদের জন্য আরো বেশি কাজ করতে পারবেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হযরত শাহ্ কবির (রহ.)মাজার ওয়াকফ এস্টেট এর সভাপতি মো. এনামুল হাসান খান সহিদ( সিআইপি)। অনুষ্ঠানটি উদ্বোধন করেন হযরত শাহ্ কবির (রহ.) আশেকান ফাউন্ডেশনের উপদেষ্ঠা ডিএনসিসি ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন হযরত শাহ্ কবির (রহ.) আশেকান ফাউন্ডেশনের সভাপতি মো. নুরুল আমিন অরুন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হযরত শাহ্ কবির (রহ.)মাজার ওয়াকফ এস্টেট এর সদস্য সচিব মেহদী হাসান খান তনয়, হযরত শাহ্ কবির (রহ.)মাজার ওয়াকফ এস্টেট এর সদস্য উত্তরখান থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম। এ ছাড়াাও আরো উপস্থিত ছিলেন হযরত শাহ্ কবির (রহ.) আশেকান ফাউন্ডেশনের উপদেষ্ঠা মো. মাহমুদুল হাসান রাসেল, মো. মোশারফ হোসেন ফাহাদ, মসজিদ উপ কমিটির সভাপতি মো. আক্তারুজ্জামান ও মো. আব্দুল মোমেন।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন হযরত শাহ্ কবির (রহ.)ও হযরত শাহ্ পাগল (রহ.) আশেকান ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মো. মাসুদ পারভেজ ও বি এম আলমগীর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com