মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হলেন আরিফুর রহমান দোলন

  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হয়েছেন ঢাকা টাইমস সম্পাদক ও সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. আরিফুর রহমান দোলন।
বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন হচ্ছে দেশের বিভিন্ন অধিদপ্তর/পরিদপ্তর ও প্রতিষ্ঠানে কর্মরত প্রজাতন্ত্রের কর্মচারীদের শীর্ষ সংগঠন।
ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে রবিবার আরিফুর রহমান দোলকে সংগঠনটির অন্যতম পৃষ্ঠপোষক করার জানানো হয়।
চিঠিতে বলা হয়, গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি অবিচল আস্থা রেখে এবং মহান স্বাধীনতার মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে ফেডারেশন সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে থাকে। আপনার মেধা ও প্রজ্ঞা বিবেচনায় আপনাকে এ ফেডারেশনে ‘পৃষ্ঠপোষক’ হিসেবে মনোনীত করা হলো।
চিঠির জবাবে আরিফুর রহমান দোলন বলেন, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন সংগঠন হিসেবে সরকারি কর্মচারীদের চাওয়া-পাওয়ার বিষয়েই কেবল কাজ করে না; উপরন্তু মহান স্বাধীনতার মূল্যবোধ, গণতান্ত্রিক মূল্যবোধ ধারণ করে দেশ-জাতির স্বার্থে নিবেদিত হয়ে সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করে।
বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হওয়ার প্রস্তাবে সম্মতিাদন করে ঢাকা টাইমস সম্পাদক সরকারি কর্মচারীদের সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
উল্লেখ্য, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com