রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হলেন আরিফুর রহমান দোলন

  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হয়েছেন ঢাকা টাইমস সম্পাদক ও সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. আরিফুর রহমান দোলন।
বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন হচ্ছে দেশের বিভিন্ন অধিদপ্তর/পরিদপ্তর ও প্রতিষ্ঠানে কর্মরত প্রজাতন্ত্রের কর্মচারীদের শীর্ষ সংগঠন।
ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে রবিবার আরিফুর রহমান দোলকে সংগঠনটির অন্যতম পৃষ্ঠপোষক করার জানানো হয়।
চিঠিতে বলা হয়, গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি অবিচল আস্থা রেখে এবং মহান স্বাধীনতার মূল্যবোধ ও মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে ফেডারেশন সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে থাকে। আপনার মেধা ও প্রজ্ঞা বিবেচনায় আপনাকে এ ফেডারেশনে ‘পৃষ্ঠপোষক’ হিসেবে মনোনীত করা হলো।
চিঠির জবাবে আরিফুর রহমান দোলন বলেন, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন সংগঠন হিসেবে সরকারি কর্মচারীদের চাওয়া-পাওয়ার বিষয়েই কেবল কাজ করে না; উপরন্তু মহান স্বাধীনতার মূল্যবোধ, গণতান্ত্রিক মূল্যবোধ ধারণ করে দেশ-জাতির স্বার্থে নিবেদিত হয়ে সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করে।
বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অন্যতম পৃষ্ঠপোষক হওয়ার প্রস্তাবে সম্মতিাদন করে ঢাকা টাইমস সম্পাদক সরকারি কর্মচারীদের সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
উল্লেখ্য, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি। পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন লক্ষীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য দিদারুল আলম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com