বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

উত্তরায় অসহায় ইয়াতিমদের পার্শ্বে দয়াল কুমার বড়ুয়া

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টর ১৩ নম্বর রোডে অবস্থিত এসো ইসলাম শিখি মাদ্রাসা ও ইয়াতিমখানা মসজিদের পার্শ্বে মানবতার হাত বাড়িয়ে এগিয়ে আসেন ঢাকা-১৮ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ বৌদ্ধিস ফেডারেশনের সভাপতি দয়াল কুমার বড়ুয়া।

ঘটনার বিবরণে জানাযায়, ঢাকা আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে কাজ শুরু হওয়ায়, রাস্তা সম্প্রসারণ করতে, এসো ইসলাম শিখি মাদ্রাসা মসজিদের ১০ ফুট পার্শ্বে ১০৮ফুট লম্বা, ভাঙ্গতে হয়, যেহেতু অসহায় ইয়াতিমরা এখানে থাকে, তাই খবর পেয়ে মানবিক নেতা দয়াল কুমার বড়ুয়া বৃহস্পতিবার সকাল ১১ টায় ছুটে আসেন মাদ্রাসা মসজিদ পরিদর্শনে। এসময় তিনি অসহায় ইয়াতিমদের দুঃখ দুর্দশার কথা শুনে সাথে সাথে প্রকল্প পরিচালক মিঃ জুও এর সাথে সাক্ষাৎ করে বিষয়টি সমাধানে আর্থিক সহযোগিতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেন। এসময় তিনি মুঠোফোনে সড়ক ও সেতু কর্তৃপক্ষের চিফ ইঞ্জিনিয়ার মনির হোসেনের সাথেও কথা বলেন এবং দ্রুত বিষয়টি নিয়ে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

শেষে ইয়াতিমদের সাথে কথা বলেন তাদের থাকা, খাওয়া, পড়ালেখার খোঁজ খবর নেন, এবং আর্থিক সহায়তা প্রধান করেন। এসময় আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা এফ এম ইব্রাহীম, সাংবাদিক মোস্তাক, সাংবাদিক মিজানুর রহমানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

তিনি আরো বলেন, ঢাকা-১৮ আসনের সাধারন মানুষের পার্শ্বে দাঁড়াতে যেকোন সময়, যেকোন বিষয় তিনি এরকম মানবিক কাজে নিজেকে উৎসর্গ করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com