রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিএনপির অবরোধ জনগণ প্রত্যাখ্যান করেছে: বুবলী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৪৮ বার পঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ
দেশের সর্বস্থরের জনসাধারণ বিএনপি জামায়াতের নৈরাজ্যের ও সন্ত্রাস বুঝে গেছে তাই তাদের ডাকা হরতাল অবরোধ মানুষ প্রত্যাখ্যান করেছে, ফুলছড়ি উপজেলা কঞ্চিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে এই মন্তব্য করেন সাবেক ডিপুটি স্পিকার এ্যাড মরহুম ফজলে রাব্বি মিয়া কন্যা ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলী।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকালে কঞ্চিপাড়া এম.এ ইউ একাডেমি উচ্চ বিদ্যালয় মাঠে কঞ্চিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন অনুষ্ঠানে লোকে লোকারণ্য হয়।উক্ত অনুষ্ঠানে কঞ্চিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

কঞ্চিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা সেলু সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক ডিপুটি স্পিকারের মেয়ে ফুলছড়ি-সাঘাটা সংসদীয় আসনের নৌকা মনোনয়ন প্রত্যাশী ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলী।

এছাড়াও উপস্থিতি ছিলেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী। উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে ফারজানা রাব্বি বুবলী বলেন,আওয়ামী লীগ সরকার তিন মেয়াদে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করেছে।তাই বিএনপি জামায়াতের গা জ্বালা করে।এখন আবার তারা হরতাল অবরোধ ঘোষণা করেছে। কিন্তু দেশের মানুষ বিএনপি জামায়াতের ডাকা হরতাল অবরোধ প্রত্যাখ্যান করেছে।সেই সঙ্গে যারা নৈরাজ্য করবে তাদের কে প্রতিহত করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে বলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com