সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

স্পিন শক্তি বাড়িয়ে বাংলাদেশ সফরে নিউজিল্যান্ডের দল ঘোষণা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ২৯ বার পঠিত

বিশ্বকাপের পর বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড দল। দুই টেস্ট সিরিজের জন্য এরই মধ্যে দল ঘোষণা করেছে কিউইরা। বাংলাদেশের জন্য টেস্ট সিরিজের জন্য স্পিন নির্ভর দল গঠন করেছে নিউজিল্যান্ড। দলে রয়েছেন পাঁচ নিয়মিত স্পিনার।

চলতি বিশ্বকাপে ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার পেয়েছেন রাচিন রবীন্দ্র। সাদা বলে আলো ছড়িয়ে তিনি জায়গা করে নিয়েছেন লাল বলের দলে। বাংলাদেশ সফরের টেস্ট স্কোয়াডে ফিরলেন মিচেল স্যান্টনারও। চোটের কারণে টেস্ট সিরিজের দলে জায়গা হয়নি স্পিন অলরাউন্ডার মাইকেল ব্রেসওয়েলের। তবে বিশ্বকাপে ভারতের কন্ডিশনে ভালো করায় টেস্ট দলে সুযোগ পেয়েছেন গ্লেন ফিলিপস। এছাড়াও রয়েছেন এজাজ প্যাটেল।

ফিরেছেন ফাস্ট বোলার কাইল জেমিসনও। পেস বোলিং বিভাগে তার সঙ্গী অধিনায়ক টিম সাউদি ও ম্যাট হেনরি। এবার পেস বোলিং কোচ হিসেসে থাকবেন জ্যাকব ওরাম। স্পিন কোচ হিসেবে আসবেন পাকিস্তানের স্পিন কিংবদন্তি ও বাংলাদেশের সাবেক স্পিন পরামর্শক সাকলায়েন মুশতাক।

এই সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ২০২৩-২৫ চক্রে যাত্রা শুরু করবে নিউজিল্যান্ড। সিরিজে বিশ্রামে থাকবেন প্রধান কোচ গ্যারি স্টেড। তার জায়গায় কোচের দায়িত্ব পালন করবেন দেশটির সাবেক ব্যাটসম্যান লুক রনকি।

নিউজিল্যান্ডের টেস্ট দল

টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারেল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, কেইন উইলিয়ামসন, উইল ইয়ং।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com