শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঢাকা-১৮ আসনে মানবিক নেতার দরকার-দয়াল বড়ুয়া

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা :

ঢাকা-১৮ আসনের সাতটি থানায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে নিঃস্বার্থ ভাবে কাজ করতে একজন মানবিক নেতার খুবই প্রয়োজন বলে জানান জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা দয়াল কুমার বড়ুয়া।
গতকাল উত্তরা প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন,এদেশের মানুষকে নিরাপদে রাখতে যিনি দিন রাত কাজ করে যাচ্ছেন তিনি আর কেউ নন,তিনি হচ্ছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার নিরলস প্রচেষ্টায় আমরা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ পেয়েছি। তবে এই স্মার্ট বাংলাদেশে বসবাস করেও আমরা উত্তরাবাসি এর সুফল পাচ্ছি না। উত্তরা মডেল টাউনের উত্তরখান দক্ষিণ খান অংশে রয়েছে প্রায় ৩ লাখ লোকের বসবাস।একটু বৃষ্টি হলেই এ সব এলাকা পানির নিচে তলিয়ে যায়। উত্তরখান ও দক্ষিণ খান থানার ৭টি ওয়ার্ডে রয়েছে নামি-দামি অনেক শিক্ষা প্রতিষ্ঠান ও শিল্প কারখানা।এখানকার রাস্তা ঘাটের অবস্থা খুবই করুণ। রাস্তায় চলাচল করা মানুষের দীর্ঘশ্বাস দেখে অবাক লাগে, তারা জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় চলাচল করে। এছাড়াও এ আসনের প্রতিটি এলাকায় রয়েছে বিদ্যুৎ, পানি ও গ্যাস সমস্যা। এ গুলো দেখার কেউ নাই বল্লেই চলে। এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা জাতীর বিবেক আপনাদের চোখের সামনেই এই এলাকার মানুষ দীর্ঘ কয়েক বছর যাবৎ নানাবিধ সমস্যায় পড়ে রয়েছে, বর্ষাকালে মানুষ ঘর থেকে বের হতে পারে না । ডিজিটাল বাংলাদেশ বসবাস করেও আপনাদের এই প্রেসক্লাবের উন্নয়নে কেউ এগিয়ে আসলো না এটা খুবই দুঃখের বিষয়। তিনি আরো বলেন, আপনারা সারাদিন দেশের নির্যাতিত মানুষকে নিয়ে ভাবেন, তাদের সুখ দুঃখের চিত্র তুলে ধরে রাষ্ট্রের পক্ষে কাজ করেন অথচ এখানে দেখছি আপনাদের সাংবাদিকদের দেখার কেউ নেই । এ সময় তিনি উত্তরা দিয়াবাড়ী খালপাড় এলাকায় অবস্থিত উত্তরা প্রেসক্লাব উন্নয়নে ৫ লাখ টাকা ঘোষণা করে ক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদার, সিনিয়র সাংবাদিক মনির হোসেন জীবন,এম এ আজাদ ও রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দের হাতে নগদ ১ লাখ টাকার চেক হস্তান্তর করেন।
দয়াল কুমার বড়ুয়া গত কয়েক বছর যাবৎ ঢাকা -১৮ আসনের ১৬ টি ওয়ার্ডে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, মন্দির,গিরজা,ক্লাব ও শিক্ষা প্রতিষ্ঠানে লাখ লাখ টাকা অনুদান ও ঈদ সামগ্রী বিতরণ করেন। এছাড়াও নতুন ওয়ার্ডের হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য, খাবার সামগ্রী, শিক্ষা উপকরণ বিতরণের মাধ্যমে তিনি দানবীর হিসেবে আপামর জনসাধারণের হ্রদয়ে জায়গা করে নিয়েছেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা দয়াল কুমার বড়ুয়া একজন কর্মী বান্ধব আদর্শিক নেতা এবং স্বচ্ছ রাজনীতিবিদ। তিনি অল্পসময়ের মধ্যে রাজনৈতিক দূর্দশিতা ও কর্মের মাধ্যমে ঢাকা-১৮ আসনের জনমনে স্থান করে নিয়েছে। এ আসনে মনোনয়ন যুদ্ধে এগিয়ে থাকা দয়াল কুমার বড়ুয়া বলেন
স্থানীয় জনগণের দোয়া এবং জোট অথবা দলীয় নমিনেশন পেলে তিনি এ আসনে নির্বাচন করবেন।
তিনি উত্তরা প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদেরকে বলেন, আপনারা সবাই আমার ভাই। আপনাদের মাধ্যমে ঢাকা -১৮ আসনে বসবাসরত মা-বাবা ও ভাই বোনদের জানাতে চাই, আগামী জানুয়ারি ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে তারা যেন একজন মানবিক নেতাকে সংসদে প্রতিনিধিত্ব করতে পাঠায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com