বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বিপিএল ফিরছে ঢাকায়, ২০০ টাকায় দেখা যাবে ম্যাচ স্মার্ট বাংলাদেশ গড়তে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে: সালমান এফ রহমান মাতৃভাষা লালন ও চর্চা করা জাতির মূল কর্তব্য: প্রধানমন্ত্রী ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশন এসএসসি পরীক্ষার্থীদের মাঝে খসরু চৌধুরী এমপির পক্ষ থেকে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ ক্যান্সার থেকে বাঁচতে হলে সচেতন হতে হবে : খসরু চৌধুরী এমপি কঙ্গোতে বিদ্রোহীদের হামলায় দক্ষিণ আফ্রিকার সেনাসহ নিহত ১৪ আফতাবনগরে ট্রাকের ধাক্কায় মিস্ত্রি নিহত গাজীপুরে সার কারখানায় আগুন গোসলে নেমে নিখোঁজ, ৪ দিন পর ভেসে উঠল যুবকের মরদেহ

শাহ্ কবির মাজার জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন হাবিব হাসান

  • আপডেট টাইম : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত

উত্তরা সংবাদদাতা:

সুলতানুল আউলিয়া হযরত শাহ্ কবির (রহঃ) মাজার জিয়ারতের মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা শুরু করেন আলহাজ্ব মোঃ হাসান হাসান। তিনি আজ শুক্রবার পবিত্র জুম্মার নামাজ আদায় করেন উত্তরখান হযরত শাহ্ কবির (রহঃ)ওয়াকফ এস্টেট কেন্দ্রীয় জামে মসজিদে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান গত ১৯ শে নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম কিনেন। দলীয় মনোনয়ন পেয়ে গতকাল ৩০শে ডিসেম্বর বৃহষ্পতিবার ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয় সেগুন বাগিচায় তিনি মনোনয়ন পত্র জমা দেন। আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে এ আসনের নির্বাচনী প্রচারণা শুরু করেন মোঃ হাবিব হাসান।

No description available.

ঢাকা-১৮ আসনে নৌকা প্রতিক পেয়ে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উত্তরখান এলাকার কেন্দ্রীয় জামে মসজিদে হাজার হাজার মুসল্লিদের সাথে জুম্মার নামাজ একসাথে আদায় করেন। এ সময় তিনি জুম্মার নামাজে উপস্থিত কয়েক হাজার মুসল্লিদের উদ্দেশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে বিশ্বাস করে দলীয় নমিনেশন দিয়েছেন, তিনি দীর্ঘদিন আওয়ামী লীগে তৃণমূল রাজনিতীর সাথে জড়িত, এ আসনের প্রতিটি এলাকা তার চেনা রয়েছে,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে তিনি এলাকার সমস্যা গুলো চিহ্নিত করে জরুরী ভিত্তিতে সমাধান করবেন।এছাড়াও উত্তরার রাজনিতীতে অভিজ্ঞ কর্মীবান্ধব এ নেতা আরো বলেন দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনের অবহেলিত উত্তরখান ও দক্ষিণখানের নতুন ৭ টি ওয়ার্ডকে নতুন আংগিকে সাজিয়ে তুলবেন। এ সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের স্বতন্ত্র প্রার্থী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নাজিম উদ্দিন এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক,নিপা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী খসরু চৌধুরী উপস্থিত ছিলেন। এসময় তারাও মুসুল্লীদের নিকট দোয়া চান। জানা যায়, ঢাকা ১৮ আসনের নৌকা প্রতীক পেয়ে গতকাল বৃহস্পতিবার সেগুনবাগিচায় বিভাগীয় কমিশনার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আলহাজ্ব মোহাম্মদ আলী হাসান।

সূত্রে আরো জানা যায়,স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ আসনে আলহাজ্ব মোঃ নাজিমউদ্দীন ও আলহাজ্ব খসরু চৌধুরী আওয়ামী লীগের দলীয় প্রতিক নৌকার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন ঢাকা বিভাগীয় কার্যালয় সেগুনবাগিচায়। আজ ১ লা ডিসেম্বর বিজয়ের মাসের প্রথম দিনে মাজার কেন্দ্রীয় মসজিদে জুম্মার নামাজ শেষে সুলতানুল আউলিয়া হযরত শাহ্ কবির (রহঃ) মাজার জিয়ারত, মিলাদ ও দোয়ার মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করে আলহাজ মো: হাবিব হাসান এমপি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com