রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৪৭ এ বেপরোয়া গফুর বাহিনী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই ডিএনসিসির ৪৭ নং ওয়ার্ডে বেপরোয়া  রায়হান গফুর বাহিনি।
নির্বাচনে রায়হান গফুরের সমর্থিত স্বতন্ত্র প্রাথী খসরু চৌধুরীর বিজয়ী হওয়ার পর সন্ত্রাসী বাহিনী নিয়ে মহড়া দিয়ে অটো স্ট্যান্ড দখল করার চেষ্টা করেন। এমপির হস্তক্ষেপে অটোর চাঁদাবজী বন্ধ রাখা হয়। ৪৭ নং ওয়ার্ডে অবস্থিত বিভিন্ন গার্মেন্টস ফ্যাক্টরিতে সন্ত্রাসী কায়দায় জুট নামানোর অভিযোগ রয়েছে নব্য সন্ত্রাসী গফুর বাহিনীর বিরুদ্ধে। জাতীয় সংসদ নির্বাচনের আগে নিজের সমর্থিত প্রার্থীর নামে বিভিন্ন ফ্যাক্টরি থেকে অনুদান এবং বিভিন্ন উপটকণ গ্রহন করেন। সেগুলো  সাধারণ ভোটারদের কাছে বিতরন না করে  নিজে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে রায়হান গফুরের বিরুদ্ধে। অথচ খসরু চৌধুরী ভোটের জন্য কারোর কাছ থেকে কোন অনুদান গ্রহন করেননি।

চাঁদাবাজি করার উদ্দেশ্যে তৈরি করেছেন একদল সন্ত্রাসী বাহিনী। ঢাকা ১৮ আসনের এমপি আলহাজ্ব খুসরু চৌধুরী যেখানে সন্ত্রাস ও চাঁদাবাজ এর বিরুদ্ধে জিরো টলারেন্স সেখানে রায়হান গফুরদের  মত লোকদের সন্ত্রাসী ও চাঁদাবাজি কার্যক্রমের কারণে এমপির সফলতা ব্যহত হতে পারে বলে মনে করছেন সাধারণ জনগণ।
কয়েকটি গার্মেন্টস ফ্যাক্টরি ওসাধারণ মানুষের কাছে খোঁজখবর নিয়ে রায়হান গফুরের  অপকর্মের সত্যতা পাওয়া গেছে।
বিষয়টি জানতে চাইলে রায়হান গফুর নিজেকে নির্দোষ দাবি করে এলাকায় খোঁজখবর নিতে বলেন। বিএনপি জামাত সমর্থিত নিজের কাছের আত্নীয়দের রক্ষা করা সহ তার নানা অপকর্মের বিস্তারিত আসছে আগামীপর্বে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com