রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শ্রীলঙ্কার সঙ্গে সৎ মায়ের মতো আচরণ করছে আইসিসি’

  • আপডেট টাইম : বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৫ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃ এবারের বিশ্বকাপ সূচি পছন্দ হয়নি শ্রীলঙ্কার। লঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা ও স্পিনার মহেশ তিকশানা বিশ্বকাপের ব্যবস্থাপনা নিয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন। গ্রুপ পর্বের চার ম্যাচের সবকটি শ্রীলঙ্কাকে খেলতে হবে ভিন্ন চারটি ভেন্যুতে। স্বাভাবিকভাবে যাতায়াতের ঝক্কির প্রসঙ্গ সামনে চলে আসে।

শ্রীলঙ্কা ও নেদারল্যান্ডস ছাড়া আর কোনো দলকেই গ্রুপ পর্বে এত দৌড়ঝাঁপ করতে হবে না। এ নিয়ে শ্রীলঙ্কার জাতীয় সংসদে আইসিসির সমালোচনা করেছেন দেশটির বিরোধীদলীয় নেতা সাজিথ প্রেমাদাসা।

গত সোমবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৬ উইকেটে হেরে শুরু হয় শ্রীলঙ্কার বিশ্বকাপ। ওই ম্যাচের পর আইসিসির ব্যবস্থাপনা নিয়ে প্রকাশ্যে অভিযোগ তোলেন লঙ্কান অধিনায়ক হাসারাঙ্গা ও দলের রহস্য স্পিনার মাহিশ থিকশানা।

শ্রীলঙ্কার প্রথম ম্যাচের ভেন্যু নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম থেকে তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে প্রায় দেড় ঘণ্টা দূরের একটি হোটেলে। ওই ম্যাচ শেষেই তাদের আবার ছুটতে হয়েছে বিমানবন্দরে। বাংলাদেশের বিপক্ষে দলটির পরের ম্যাচ যে ডালাসে।

এবারের বিশ্বকাপে ২০ দলের মধ্যে শুধু দুটি দল প্রথম রাউন্ডে নিজেদের চার ম্যাচ খেলবে ভিন্ন চার ভেন্যুতে। এর একটি শ্রীলঙ্কা, অন্যটি নেদারল্যান্ডস। এই ব্যস্ত সূচি, আবাসন ব্যবস্থা ও ভ্রমণের ভোগান্তি নিয়ে তাই সরাসরিই অসন্তোষ জানান হাসারাঙ্গা, থিকশানারা।

ব্যস্ত সূচির কারণে দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগের দিন নিজেদের অনুশীলন বাতিল করতে বাধ্য হয় শ্রীলঙ্কা। হোটেলের দূরত্ব অনেক বেশি হওয়ায় ম্যাচের দিনও ভোর ৫টার কাছাকাছি সময়ে ঘুম থেকে উঠে মাঠের জন্য রওনা হতে হয়েছে দলটিকে। সংসদে এসব সমস্যার কথা তুলে ধরে আইসিসির এক হাত নেন প্রেমাদাসা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com