বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারা দেশে জরুরি সেবা ছাড়া সব বন্ধের কর্মসূচি ঘোষণা প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান প্রাণহানির প্রতিটি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত হবে: প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে খসরু চৌধুরী এমপির নেতৃত্বে উত্তরায় অবস্থান কর্মসূচি পালন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান প্রধানমন্ত্রীর কোটাবিরোধী আন্দোলনঃগায়েবানা জানাজা ও কফিন মিছিল আজ দেশের সব বিশ্ববিদ্যালয় বন্ধ এবং হল ত্যাগের নির্দেশনা ইউজিসির জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব কলেজ-প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা এইচএসসি ও সমমানের বৃহস্পতিবারের পরীক্ষা স্থগিত পবিত্র আশুরা আজ

ডিএনসিসির ৪৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আলোচনায় সাগর আহম্মেদ

  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ৯ বার পঠিত

উত্তরা প্রতিনিধি

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৫নং ওয়ার্ডের সম্ভব্য কাউন্সিলর প্রার্থী হিসেবে আলোচনায় আছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজে সেবক আলহাজ্ব মোঃ সাগর আহম্মেদ। ২০০৪ সালে কুয়েত যুবলীগের মাধ্যমে রাজনীতিতে আসা সাগর আহম্মেদ বর্তমানে কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা লীগের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

উত্তরখান মর্নিং ওয়ার্ক টিমের উপদেষ্টা আলহাজ্ব মোঃ সাগর আহম্মেদ বিগত দিনে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৫নং ওয়ার্ডের দুস্থ ছাত্র-ছাত্রী, অসুস্থ রোগী, বেকার যুবক, মসজিদ-মাদ্রাসাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি সজাগ দৃষ্টি রেখে মানুষের কল্যাণে কাজ করেছেন। আজও তিনি তার নৈতিক দায়িত্ব থেকে দূরে সরে যেতে পারেননি। মানব সেবাটা তার নেশায় পরিণত হয়েছে। প্রতিদিন ভোর থেকে গভীর রাত্র পর্যন্ত এলাকার মানুষের সকল প্রকার সমস্যা সমাধান করে চলেছেন।

একটি বিশেষ সাক্ষাৎকারে কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব মোঃ সাগর আহম্মেদ বলেন- আমি নেতা হতে চাই না, আমি মানুষের মাঝে থেকে মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। ৪৫নং ওয়ার্ড কে উন্নয়ন মূলক কাজ করে মডেল ওয়ার্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। এলাকাবাসী আমাকে অনেক বিশ্বাস করে, তাদের সুখ দুঃখের সাথী হয়ে আছি থাকবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com