শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আবারও রূপালি পর্দায় ফিরছেন চিত্রনায়িকা পপি

  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ১৮ বার পঠিত

বিনোদন প্রতিবেদকঃ আবারও রূপালি পর্দায় ফিরছেন চিত্রনায়িকা পপি। হঠাৎ করেই নিজেকে আড়াল করে নিয়েছিলেন এই অভিনেত্রী। চলচ্চিত্রের কারও সঙ্গে ছিল না যোগাযোগ। তাকে নিয়ে নির্মীয়মাণসিনেমাগুলোও আটকে আছে। তবে পপি ভক্তদের জন্য এবার সুখবর দিলেন নির্মাতা সাদেক আলি।

জানা গেছে, আগস্টের শেষ সপ্তাহে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাকশন’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এতে পপির চিত্রনায়ক আমিন খান। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক সাদেক সিদ্দিক। তিনি জানান, ২৩ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, বেশ কয়েকবার সিনেমাটি মুক্তির পরিকল্পনা করলেও শেষ মুহূর্তে পেছাতে হয়েছিল। এবার আর পিছু হাঁটছি না। আগামী ২৩ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিন ঝড়, বৃষ্টি কিংবা তুফান যা কিছুই হোক না কেন- এবার আর পেছাব না। ‘ডাইরেক্ট অ্যাকশন’ মুক্তি পাবেই। মুক্তি নিয়ে পপির সঙ্গে যোগাযোগ হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘না হয়নি। সিনেমাটির শুটিং চলাকালীন পপি বলেছিল যেদিন বিয়ে করবে সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেবে। আর কখনো সিনেমায় ফিরবে না এবং মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ রাখবে না।

সমাজের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হয়েছে ‘ডাইরেক্ট অ্যাকশন’। একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন পপি। তবে আমিন খানের চরিত্রটি পরিষ্কার করেননি নির্মাতা। শুধু জানিয়েছেন আমিন খানের চরিত্রে অনেক টুইস্ট আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com