মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষঃ শিগগিরই ব্যবস্থা নেবে পুলিশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ১৪ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে কোটাবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে ঢাকা কলেজ ছাত্রলীগ ও ঢাকা মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলছে। এরই মধ্যে আন্দোলনকারীদের পিছু হটাতে যোগ দিয়েছে পুলিশ। তবে পুলিশ ও ছাত্রলীগ মিলে আন্দোলনকারীদের ধাওয়া দিলে তারা পাল্টা ধাওয়া দেন। এতে ছাত্রলীগ নেতাকর্মী ও পুলিশ সদস্যরা পিছু হটতে বাধ্য হন।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেল ৩টায় সায়েন্সল্যাব মোড়ে এ ঘটনা ঘটে। আন্দোলনকারীরা সায়েন্সল্যাব থেকে সিটি কলেজ পর্যন্ত শক্ত অবস্থান নিয়েছেন।

তিনি বলেন, আমরা তিনটা পর্যন্ত পর্যায়ক্রমে ওদেরকে (আন্দোলনকারীদের) শান্ত করার চেষ্টা করেছি। এখন আমরা সতর্ক অবস্থানে আছি। আবারও তাদেরকে শান্ত করার জন্য চেষ্টা করব।

সরেজমিনে সায়েন্সল্যাব এলাকা ঘুরে দেখা গেছে, দুপুর ২টা থেকে শুরু হওয়া সংঘর্ষ, ধাওয়া-পালটা ধাওয়া এখনো চলছে। এমন অবস্থায় এই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে সংঘর্ষের চার ঘণ্টা পার হলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ করা যায়নি।

এর আগে বেলা ১১টায় কোটাবিরোধী আন্দোলনকারীরা সায়েন্সল্যাব মোড়ে অবস্থান নেন। এরপর ঢাকা কলেজ ছাত্রলীগ বেলা ২টার দিকে সেখানে অবস্থান নিতে গেলে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনো কোটা আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে। এ সময় দুই পক্ষকেই ইটপাটকেল ছুড়তে দেখা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com